জানেন এবারের ইউরোতে বিরাট কোহলি কোন দলকে সমর্থন করছেন?

ভারতীয় ক্রিকেট দল জিম্বাবোয়েতে খেলছে। কিন্তু তিনি বিরাট কোহলি ভারতীয় টেস্ট দলের অধিনায়ক এই সফরে বিশ্রামে। এরই মাঝে রমরমিয়ে চলছে কোপা আমেরিকা। সেখানে নাই বা থাকলেন নেইমার। অথবা যতই অলিম্পিকে না থাকুন মেসি, ওদিকে যে রমরমিয়ে শুরু হয়ে গিয়েছে ইউরো কাপও।

Updated By: Jun 12, 2016, 03:46 PM IST
 জানেন এবারের ইউরোতে বিরাট কোহলি কোন দলকে সমর্থন করছেন?

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট দল জিম্বাবোয়েতে খেলছে। কিন্তু তিনি বিরাট কোহলি ভারতীয় টেস্ট দলের অধিনায়ক এই সফরে বিশ্রামে। এরই মাঝে রমরমিয়ে চলছে কোপা আমেরিকা। সেখানে নাই বা থাকলেন নেইমার। অথবা যতই অলিম্পিকে না থাকুন মেসি, ওদিকে যে রমরমিয়ে শুরু হয়ে গিয়েছে ইউরো কাপও।

তিনি বিরাট কোহলি কি খেলা ছাড়া থাকতে পারেন নাকি! তাই তিনিও এখন ফুটবল জ্বরে কাবু। আপনি ইউরোতে কোন দলকে সমর্থন করছেন? আপনি নিশ্চয়ই জানতে চাইবেন, বিরাট কোন দলকে সমর্থন করছেন ইউরোতে? উত্তরটা বিরাট তাঁর ট্যুইটারেই দিয়েছেন। নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি জার্মানির ১৮ নম্বর টনি ক্রুজের জার্সি পড়ে। প্রসঙ্গত, বিরাট ভারতীয় দলেও ১৮ নম্বর জার্সি পরেন। আবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়েও ১৮ নম্বর জার্সিতে মাঠে নামেন। রিয়েল মাদ্রিদের ক্রুজ জার্মানির হয়ে ৬৫ ম্যাচে ১১ গোলও করেছেন। তাহলে বিরাট না হয়, জার্মানির দিকে, এবার আপনি ঠিক করুন, কোন দলকে সমর্থন করবেন।

.