Virat Kohli: 'কোহলির মুখের ভাষা সবচেয়ে খারাপ!' তোপ প্রাক্তন ইংরেজ ক্রিকেটারের

কোহলির মুখের ভাষা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার নিক কম্পটন!

Updated By: Aug 19, 2021, 01:19 PM IST
  Virat Kohli: 'কোহলির মুখের ভাষা সবচেয়ে খারাপ!' তোপ প্রাক্তন ইংরেজ ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) যখন মাঠে নামেন তখন তাঁর শরীরী ভাষাই থাকে বাকিদের থেকে আলাদা। আগুনে ইস্পাত কঠিন মানুষে পরিণত হন ভারত অধিনায়ক। প্রতিপক্ষের চোখে চোখ রেখেই লড়াইয়ের ময়দানে নামেন তিনি। স্লেজিংয়ের জবাবে আরও ভয়ঙ্কর স্লেজিং করতে পিছপা হন না কোহলি। 

এবার কোহলির মুখের ভাষা নিয়েই প্রশ্ন তুললেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার নিক কম্পটন (Nick Compton)। তিনি বলেন যে, তাঁর দেখা ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে খারাপ মুখের ভাষা কোহলিরই! সচিন তেন্ডুলকর, জো রুট ও কেন উইলিয়ামসনের সঙ্গে তুলনা টেনেই কোহলিকে বিঁধলেন প্রাক্তন ব্রিটিশ ব্যাটসম্যান। কম্পটন টুইটারে লেখেন, "কোহলির মুখের ভাষা সবচেয়ে খারাপ। ২০১২ সালে আমি যে অপব্যবহার পেয়েছিলাম, তা আমি কখনও ভুলব না। অন্যদিকে রুট, তেন্ডুলকর ও উইলিয়ামসনের মতো ক্রিকেটাররা ততটাই মাাটির মানুষ। তেমনই মাথা তাঁদের।".

আরও পড়ুন: T20 World Cup: Smith-Warner দের নিয়ে টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

ভারতীয় ফ্যানেরা কম্পটনের এই ব্যবহার মেনে নিতে পারেননি। টুইটারে কম্পটনকে ধুয়ে দেন তাঁরা। ২০১২ সালে ভারতের বিরুদ্ধেই অভিষেক হয় কম্পটনের। ৪ বছরের বেশি আন্তর্জাতিক ক্রিকেটে থাকতে পারেননি তিনি। মাত্র ১৬টি টেস্ট খেলেন কম্পটন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.