MS Dhoni-Virat Kohli: ধোনিকে ঠিক এতটাই সম্মান করেল কোহলি! কথা বলছে আবেগি টুইট

এমএস ধোনি (MS Dhoni) অধিনায়কত্ব ছাড়ার পর প্রতিক্রিয়া দিলেন বিরাট কোহলি (Virat Kohli)

Updated By: Mar 24, 2022, 08:39 PM IST
MS Dhoni-Virat Kohli: ধোনিকে ঠিক এতটাই সম্মান করেল কোহলি! কথা বলছে আবেগি টুইট
ধোনি-কোহলির আবেগি মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনি (MS Dhoni) ছেড়ে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings since) অধিনায়কত্ব! আসন্ন আইপিএলে (IPL 2022) সিএসকে-র নতুন সেনাপতি হয়েছেন ধোনির 'স্যার' রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। বৃহস্পতিবার দুপুরে বিবৃতি দিয়ে সিএসকে (CSK) জানিয়ে দেয় যে, ধোনি ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছেন জাদেজার হাতে।

গত মরশুমেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। এবার আইপিএল (IPL 2022) ১৫তম বছরে পা দিচ্ছে। এই প্রথম ধোনি-কোহলি ক্রোড়পতি লিগ খেলছেন, অথচ তাঁরা অধিনায়ক নন, দু'জনেই দলের শুধুই হেভিওয়েট ক্রিকেটার। ২০০৮ সাল থেকে ধোনি চেন্নাইয়ের ক্যাপ্টেন। অন্যদিকে ২০১৩ সালে কোহলির কাঁধে আরসিবি অধিনায়ক হিসাবে বেছে নিয়েছিল। আজ ধোনি-কোহলি দু'জনেই প্রাক্তন ক্যাপ্টেন। কোহলি এদিন সন্ধ্যায় টুইট করে বুঝিয়ে দিলেন যে, তাঁর হৃদয়ে ঠিক কোন জায়গায় ধোনি।

কোহলি এদিন টুইটারে লিখলেন, "হলুদ জার্সিতে কিংবদন্তি অধিনায়কত্ব। যে অধ্যায় ফ্যানরা কখনও ভুলবে না। এমএস ধোনির প্রতি আমার আজীবনের সম্মান" বিগত এক দশকে ধোনি-কোহলি একাধিকবার আইপিএলে মুখোমুখি হয়েছেন। তবে ভারতীয় দলের এই দুই মহারথী মুখোমুখি হবেন ঠিকই। তবে টস করবেন ফাফ দু প্লেসিস ও রবীন্দ্র জাদেজা। আর টস করতে দেখা যাবে না ধোনি-কোহলিকে!

আরও পড়ুন: MS Dhoni-Virat Kohli খেলছেন, তবে অধিনায়ক নন! এমনটা প্রথম দেখছে IPL

আরও পড়ুনIPL 2022, Mohammad Nabi: অনন্য টি-২০ ইতিহাসের সামনে নাইটদের এই আফগান অলরাউন্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.