Virat Kohli vs ECB: কোহলিকে ইসিবি-র 'বিরাট' অপমান, উত্তাল নেটপাড়া

বিরাটকে নিয়ে মস্করা করে বেন স্টোকসদের ক্রিকেট বোর্ড। আর এর পরেই পরিস্থিতি আর বেগতিক হয়েছে। ইসিবি-র টুইটার থেকে ছবি পোস্ট করার জন্য ক্ষোভের আগুন জ্বলছে।  

Updated By: Jul 6, 2022, 03:50 PM IST
Virat Kohli vs ECB: কোহলিকে ইসিবি-র 'বিরাট' অপমান, উত্তাল নেটপাড়া
আগ্রাসী বিরাটের পাশে সোশ্যাল মিডিয়া। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে মজা করে এ বার বিপাকে খোদ ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ECB)। এজবাস্টন টেস্টে সাত উইকেটে জেতার পর, কিং কোহলির সঙ্গে জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) দুটি ছবি জুড়ে দিয়ে মজার ইমোজি যোগ করেছিল ইসিবি। এবং সেটা টুইটও করা হয়। সেটা ভাইরাল হওয়ার পর থেকেই ইসিবি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। উত্তাল সোশ্যাল মিডিয়া।

আসলে ইংল্যান্ডের প্রথম ইনিংসে বেয়ারস্টোর সঙ্গে বিরাট ঝামেলায় জড়িয়েছিলেন। এরপর বেয়ারস্টো ১৪০ বলে ১০৬ রান করেন। তবে সেখানেই শেষ নয়। দ্বিতীয় ইনিংসেও অপ্রতিরোধ্য ছিলেন বেয়ারস্টো। এ বার ১১৪ রানে অপরাজিত থেকে ইংল্যান্ডকে সাত উইকেটে টেস্ট জিতিয়ে দেন। ম্যাচ শেষ হওয়ার পর বেয়ারস্টোকে জড়িয়ে অভিনন্দন জানান বিরাট। ইসিবি এই ছবির ক্যাপশন হিসেবে জিপ-অন-মাউথ-এর একটি ইমোজি শেয়ার করেছে। যদিও তাঁর বডি ল্যাঙ্গুয়েজ দেখে মনে হচ্ছিল, হার মেনে নিতে পারেননি টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। 

সেই সুযোগটা হাতছাড়া করতে রাজি ছিল ইসিবি। বিরাটকে নিয়ে মস্করা করে বেন স্টোকসদের ক্রিকেট বোর্ড। আর এর পরেই পরিস্থিতি আর বেগতিক হয়েছে। ইসিবি-র টুইটার থেকে ছবি পোস্ট করার জন্য ক্ষোভের আগুন জ্বলছে। একটি ক্রিকেট বোর্ড কী ভাবে একজন ক্রিকেটারকে নিয়ে মজা করতে পারে? সেটা নিয়ে উঠেছে প্রশ্ন। 

আরও পড়ুন: Virat Kohli, ICC Test Rankings: এজবাস্টন বিপর্যয়ের জের, পিছিয়ে গেলেন 'কিং কোহলি', পাঁচে এলেন পন্থ

আরও পড়ুন: Ben Stokes, ENG vs IND : কীভাবে ক্রিকেটের নিয়মকে বুড়ো আঙুল দেখালেন ইংরেজ অধিনায়ক? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.