কোহলিকে নিয়ে অজিদের বিরাট সতর্ক করলেন হেডেন

অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজে জেই রিচার্ডসনের বিরুদ্ধে খুব একটা স্বস্তিতে ছিলেন না বিরাট কোহলি।

Updated By: Feb 20, 2019, 11:06 AM IST
কোহলিকে নিয়ে অজিদের বিরাট সতর্ক করলেন হেডেন

নিজস্ব প্রতিবেদন : টেস্ট হোক কিংবা একদিনের ক্রিকেট বিরাট কোহলি মানেই বাইশ গজে বিধ্বংসী মেজাজ আর আগ্রাসনের বিস্ফোরণ। আইসিসি র‌্যাঙ্কিংয়ে টেস্ট এবং একদিনের ক্রিকেটে বর্তমানে এক নম্বরে রয়েছেন ভারত অধিনায়কই। দেশের মাটিতে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজেও বিধ্বংসী মেজাজে দেখা যাবে বিরাটকে। অজিদের তাই সতর্ক করে দিলেন প্রাক্তন অস্ট্রেলিয়া ওপেনার ম্যাথু হেডেন।

অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজে জেই রিচার্ডসনের বিরুদ্ধে খুব একটা স্বস্তিতে ছিলেন না বিরাট কোহলি। বেশ কয়েকবার বিরাটকে তিনি আউটও করেন। কিন্তু তা স্বত্ত্বেও ভারতের মাটিতে বিরাটকে কিন্তু আরও ভয়ঙ্কর রূপে দেখা যেতে পারে। হেডেন বলেন, "সাম্প্রতিক সিরিজে (অস্ট্রেলিয়াতে) রিচার্ডসনকে খেলতে বেশ সমস্যা হয়েছিল বিরাটের। এমনকী বিরাটকে তিনবার আউটও করেছিল সম্ভবত রিচার্ডসন।কিন্তু এবার পরিস্থিতি আলাদা। জেই তরুণ বোলার। এমনকী ভারতে খেলার খুব বেশি অভিজ্ঞতাও নেই। তাই আমি মনে করি এবার বিরাট কিন্তু দাপট দেখাবে।"

সেই সঙ্গে ভারতীয় ওপেনার রোহিত শর্মার সঙ্গে পেসার জেসন বেহেরনডর্ফের লড়াইটা জমবে। ২৮ বছর বয়সী পেসারটি বেশ লম্বা, গতি আছে বলে। আর তার চেয়েও উইকেট-টু-উইকেট বোলিং করে। তবে রোহিত শর্মা টপ ফর্মে থাকলে বেহেরনডর্ফের কাছে ওকে (রোহিত শর্মা) বোলিং করাটা চ্যালেঞ্জের। ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া সিরিজ।

আরও পড়ুন - বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এখনও কোনও সংশয় নেই, জানাল আইসিসি!

.