close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এবার সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধছেন বিরাট কোহলি

এর আগেও বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতীয় অধিনায়ককে।

Suman Majumder | Updated: Apr 14, 2019, 06:04 PM IST
এবার সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধছেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন : এক জন ক্রিকেট মাঠের হার্টথ্রব। আরেকজন বলিউডের নতুন সেনসেশন। একজনের রাজত্ব ক্রিকেট মাঠে। আরেকজন রূপোলি পর্দার নতুন নক্ষত্র। তবে এবার দুজনের রাস্তা একই বিন্দুতে এসে মিলল। বিরাট কোহলির সঙ্গে এবার দেখা যাবে সারা আলি খানকে। তবে কোনও সিনেমার জন্য নয়। দুজনকে দেখা যাবে ব্র্যান্ড এনডোর্সমেন্ট-এ। অর্থাত্, বিজ্ঞাপনী শুটে একসঙ্গে কাজ করবেন তাঁরা।

আরও পড়ুন-  সৌরভ, ধোনি না কোহলি? সেরা অধিনায়ক বেছে নিলেন বীরু

চলতি আইপিএলে হয়তো কেরিয়ারের সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বিরাট। বেঙ্গালুরুর হয়ে একের পর এক ম্যাচে হারের মুখোমুখি হতে হচ্ছে তাঁকে। ছয় ম্যাচ হারের পর শেষমেশ পাঞ্জাবের বিরুদ্ধে জিতেছে তাঁর দল। তবে তাতেও তাঁর রেহাই নেই। একদিকে, স্লো ওভার-রেটের জন্য তাঁর জরিমানা হয়েছে। আবার অন্যদিকে, সমালোচকরা তাঁর অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন। কেউ কেউ তো আবার এমনও বলেছেন, ভারতীয় দলে ধোনির পরামর্শ নিয়ে কোহলি ভাল অধিনাকত্ব করেন। অর্থাত, গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি কোহলি নয়, নেন আসলে ধোনি! 

আরও পড়ুন-  ক্রিকেট বিশ্বকাপ ২০১৯-এর পূর্ণাঙ্গ সূচি, জেনে নিন

সারার সঙ্গে কোহলি জুটি বাঁধার খবরেও খোঁচা দিতে ছাড়ছেন না সমালোচকরা। নেটিজেনদের অনেকেই বলেছেন, ভাল অধিনায়ক হতে না পারলেও কোহলির মধ্যে ভাল অভিনেতা হওয়ার যোগ্যতা রয়েছে। প্রসঙ্গত, এর আগেও বিভিন্ন বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতীয় অধিনায়ককে। আর তিনি বেশ দক্ষতার সঙ্গেই সেগুলিতে অভিনয় করেছেন। এবার একটি জুতো প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে বিরাট ও সারাকে একসঙ্গে দেখা যাবে বলে খবর। এই জুতো প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে এতদিন দেখা যেত বলিউডোর নায়িকা দিশা পটানিকে। দিশার সঙ্গে সেই সংস্থার চুক্তি শেষ। তাই এবার বিরাট ও সারাকে দেখা যাবে।