Virat Kohli: 'কোহলি নিশ্চিত ভাবেই ১০০ করবে এই সিরিজে'! ভবিষ্যদ্বাণী প্রোটিয়া কিংবদন্তির

কোহলির ব্যাটের দিকে তাকিয়ে বাইশ গজ! বিরাট রাজা কি পারবেন শতরান করতে?

Updated By: Jan 19, 2022, 10:19 AM IST
Virat Kohli: 'কোহলি নিশ্চিত ভাবেই ১০০ করবে এই সিরিজে'! ভবিষ্যদ্বাণী প্রোটিয়া কিংবদন্তির
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজেই বহু প্রতিক্ষীত সেঞ্চুরি চলে আসবে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট থেকে! এমনটাই ভবিষ্যদ্বাণী প্রোটিয়া কিংবদন্তি পেসার মর্নি মর্কেলের (Morne Morkel)। 

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের সম্প্রচারকারী চ্যানেলের এক অনুষ্ঠানে মর্কেল বলেন, "কোহলি নিশ্চিত ভাবেই এই সিরিজে সেঞ্চুরি করবে। দু'টি ভেন্যুতে ও ব্যাটিং অবশ্যই উপভোগ করবে। কেপটাউন তার মধ্যে অন্যতম। কোহলি একাধিকবার বলেছে যে, নিউল্যান্ডসে ও খেলতে ভালবাসে। কোহলি তিনটি ওয়ানডে খেলবে। সেঞ্চুরি না করার কোনও কারণ আমি দেখছি না।" মর্কেল এও বলছেন যে, ভারত এই সিরিজ ২-১ ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারাবে।

আরও পড়ুন: SAvsIND: একদিনের সিরিজে নামার আগে কেন স্বস্তিতে KL Rahul-এর Team India?

সাত বছর পর এই প্রথম কোহলি প্রথম একাদশে থাকছেন অধিনায়ক হিসাবে নয়, একজন ক্রিকেটার হিসাবেই। কেএল রাহুলের নেতৃত্বে পঞ্চাশের ওভারের সংস্করণে খেলবেন বিরাট কোহলি। সাদা বলের ক্রিকেটে ক্যাপ্টেনসি খোয়ানোর পর কোহলির খেলার কথা ছিল নতুন ক্যাপ্টেন রোহিত শর্মার নেতৃত্বেই। কিন্তু চোটের কারণ রোহিত ম্যান্ডেলার দেশে না আসায় রাহুলের হাতেই উঠেছে ক্যাপ্টেনসির ব্যাটন। 

৭৮৭ দিন হয়ে গেল কোহলির কোনও আন্তর্জাতিক সেঞ্চুরি নেই ঝুলিতে। শেষবার ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে শতরানের মুখ দেখা কোহলির ব্যাটের দিকে তাকিয়ে তাঁর আপামোর ভক্তবৃন্দ। আসন্ন ওয়ানডে সিরিজে কোহলি ভাঙতে পারেন একাধিক রেকর্ড। এবার দেখার কোহলি কেরিয়ারের ৭১ তম শতরানটি করতে পারেন কিনা রামধনু দেশে! ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শুভারম্ভ হচ্ছে বুধবার । খেলা হবে পার্লের বোল্যান্ড পার্কে। ঠিক দু'দিন পর এই মাঠেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে। ২৩ জানুয়ারি সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে কেপটাউনের নিউল্যান্ডসে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.