বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াই

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে নয়া নজির। অধিনায়ক ও ক্রিকেটারদের সঙ্গে কথা বলে হবে কোচ নির্বাচন। সোমবার সাংবাদিক সম্মেলনে বসে তা পরিস্কার করে দিলেন বোর্ডের পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি। এতদিন বিসিসিআই বলে আসছিল কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে পরামর্শদাতা কমিটি। অথচ সৌরভকে বলতে হল মাঠে তারা খেলবেন না। খেলবেন ক্রিকেটাররা। তাই বিরাটদের মতামত নেওয়াটা জরুরী।

Updated By: Jul 11, 2017, 09:34 AM IST
বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াই

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে নয়া নজির। অধিনায়ক ও ক্রিকেটারদের সঙ্গে কথা বলে হবে কোচ নির্বাচন। সোমবার সাংবাদিক সম্মেলনে বসে তা পরিস্কার করে দিলেন বোর্ডের পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি। এতদিন বিসিসিআই বলে আসছিল কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে পরামর্শদাতা কমিটি। অথচ সৌরভকে বলতে হল মাঠে তারা খেলবেন না। খেলবেন ক্রিকেটাররা। তাই বিরাটদের মতামত নেওয়াটা জরুরী।

আরও পড়ুন এভিন লুইসের দাপটে বিরাটের ভারত যেন উড়ে গেল
                     
অপছন্দের কোচকে দলের ওপর চাপিয়ে দিলে তার প্রভাব রড়তে পারে পারফরম্যান্সের ওপর। সৌরভ বলেই ফেললেন তারা কোনমতেই চান না অনিল কুম্বলের ঘটনার পুনরাবৃতি হোক, তবে বিরাট কোহলিকে হাল্কা খোঁচা দিয়ে রাখতেও ছাড়েননি সৌরভ। সবমিলিয়ে এই ইস্যুতে  পরিস্কার বর্তমান ভারত অধিনায়কের সঙ্গে   প্রাক্তন ভারত অধিনায়কের ঠান্ডা লড়াইটা।

আরও পড়ুন  শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টের জন্য ১৬ জনের দল ঘোষণা করল ভারত

.