সচিনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙবেন বিরাট,দাবি জ্যোতিষীর

" আমি দেখতে পাচ্ছি ২০২৫ সালের মধ্যে বিরাট টি টোয়েন্টি বিশ্বকাপ, একদিনের ক্রিকেট বিশ্বকাপ জিতবেন এবং সচিনের রেকর্ডও ভাঙবেন।"

Updated By: Mar 12, 2018, 05:59 PM IST
সচিনের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙবেন বিরাট,দাবি জ্যোতিষীর
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরে একের পর এক মাইলস্টোন স্পর্শ করবেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। শুধু তাই নয়, ২০২৫ সালের মধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একদিনের ক্রিকেটে বিশ্বকাপ জেতার পাশাপাশি সচিন তেন্ডুলকরের একশো সেঞ্চুরির রেকর্ডও ভেঙে ফেলবেন কোহলি। এমন ভবিষ্যবাণী করছেন নামকরা এক জ্যোতিষী।

আরও পড়ুন- ছুটিতে আলিশান ফ্ল্যাটে সুখী সংসার 'বীরুষ্কা'র

২০০৬ সালে স্বর্ণ ব্যবসায়ী থেকে 'ক্রিকেট জ্যোতিষী' হয়ে ওঠেন নাগপুরের নরেন্দ্র বুন্দে। সেই বুন্দের মতে, "আমার সব ভবিষ্যদ্বাণীই সত্যি হয়েছে। আমি দেখতে পাচ্ছি ২০২৫ সালের মধ্যে বিরাট টি টোয়েন্টি বিশ্বকাপ, একদিনের ক্রিকেট বিশ্বকাপ জিতবেন এবং সচিনের রেকর্ডও ভাঙবেন।" শুধু তাই নয়, "২০১৮ সালে ক্রিকেটে সবচেয়ে বড় বাণিজ্যিক চুক্তি সই করবেন বিরাট। অনেকটা সচিন তেন্ডুলকরের, মার্ক মাসকেরাহনেসে'র ওয়ার্ল্ডটেলের চুক্তির সঙ্গে তুলনা করা যেতে পারে। যদিও আজকের দিনে টাকার অঙ্কটা অনেক বেশি হবে সেটাই তো স্বাভাবিক। " 

আরও পড়ুন- অনুষ্কা কি অন্তঃসত্ত্বা? বাবা হচ্ছেন বিরাট?

টেনিস এলবো সারিয়ে সচিনের বাইশ গজে ফিরে আসা, তাঁর ভারতরত্ন সম্মানলাভ, সৌরভের ফিরে আসা, ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয় -সব ক্ষেত্রেই মিলে গেছে নরেন্দ্রর ভবিষ্যদ্বাণী। তাই তিনি বলছেন, "এই মুহূর্তে কোহলির শুক্র বেশ শক্তিশালী, তাই বিদেশে সাফল্য পাবেন বিরাট। আমি মনে করি অস্ট্রেলিয়াতেও ভারত বেশ ভাল ফল করবে।"

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়