বিরাটকে ট্রাম্পের সঙ্গে তুলনা করার ইস্যুতে মুখ খুললেন যুবরাজ

ভারত অস্ট্রেলিয়া সিরিজ শুরু হওয়ার পর থেকেই ভারত অধিনায়ক বিরাট কোহলিকে একের পর এক আক্রমণ করে চলেছে অজি মিডিয়া। প্রথমে বিরাটকে তারা তুলনা করেছিল কুকুর, বিড়ালের সঙ্গে। এবার বিরাটকে অজি মিডিয়া তুলনা করেছে খোদ আমেরিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। এই ঘটনার পরই চেতেশ্বর পূজারা এবং প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক দাঁড়িয়েছেন বিরাট কোহলির পাশেই। এবার ভারত অধিনায়কের সমর্থনে তাঁর পাশে দাঁড়ালেন তাঁর সতীর্থ যুবরাজ সিং।

Updated By: Mar 24, 2017, 03:54 PM IST
 বিরাটকে ট্রাম্পের সঙ্গে তুলনা করার ইস্যুতে মুখ খুললেন যুবরাজ

ওয়েব ডেস্ক: ভারত অস্ট্রেলিয়া সিরিজ শুরু হওয়ার পর থেকেই ভারত অধিনায়ক বিরাট কোহলিকে একের পর এক আক্রমণ করে চলেছে অজি মিডিয়া। প্রথমে বিরাটকে তারা তুলনা করেছিল কুকুর, বিড়ালের সঙ্গে। এবার বিরাটকে অজি মিডিয়া তুলনা করেছে খোদ আমেরিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। এই ঘটনার পরই চেতেশ্বর পূজারা এবং প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক দাঁড়িয়েছেন বিরাট কোহলির পাশেই। এবার ভারত অধিনায়কের সমর্থনে তাঁর পাশে দাঁড়ালেন তাঁর সতীর্থ যুবরাজ সিং।

আরও পড়ুন কেরিয়ারের সবথেকে খারাপ সময় কোনটা, নিজেই জানালেন সচিন

যুবরাজ সিং এই বিষয়ে বলেছেন, 'যদি অজি মিডিয়া সত্যিই বিরাটকে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তুলনা করে থাকে, তাহলে এটা অবশ্যই বিরাটের জন্য দুর্দান্ত প্রশংসা। তার মানে ওরা এটা বলে প্রমাণ করে ফেলেছে যে, বিরাটই সেরা। তবে, এই ধরনের কথা কাউকে বলা হলে সেটা সত্যিই খুব খারাপ লাগে। আমরা অবশ্যই বিরাটকে এই বিষয়ে সমর্থন করব।'

আরও পড়ুন  ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!