বেন স্টোকস কি তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলবেন?

ইংরেজ অলরাউন্ডার বেন স্টোকসের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট সাংবাদিক সম্মেলনে বেশ খানিকটা সময় ব্যয় করেছেন স্টোকসকে নিয়ে। কোহলি বলেছেন, 'স্টোকসকে যত দেখছি, ততই মুগ্ধ হয়ে উঠছি। ও যখন ব্যাট করে তখন, ও যখন বল করে তখন, এবং ও যখন ফিল্ডিং করে, তখনও ওর শরীরীভাষা থেকে বোঝা যায় যে, স্টোকস হারতে একদম পছন্দ করে না। নিজের সব শক্তি ও দিয়ে দেয় দলের জেতার জন্য।' স্টোকস সম্পর্কে বিরাটের এই প্রশংসার পরই শুরু হয়েছে জোর জল্পনা যে, স্টোকসকে কি তবে, পরের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে দেখা যেতে চলেছে?

Updated By: Jan 27, 2017, 01:12 PM IST
বেন স্টোকস কি তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলবেন?

ওয়েব ডেস্ক: ইংরেজ অলরাউন্ডার বেন স্টোকসের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট সাংবাদিক সম্মেলনে বেশ খানিকটা সময় ব্যয় করেছেন স্টোকসকে নিয়ে। কোহলি বলেছেন, 'স্টোকসকে যত দেখছি, ততই মুগ্ধ হয়ে উঠছি। ও যখন ব্যাট করে তখন, ও যখন বল করে তখন, এবং ও যখন ফিল্ডিং করে, তখনও ওর শরীরীভাষা থেকে বোঝা যায় যে, স্টোকস হারতে একদম পছন্দ করে না। নিজের সব শক্তি ও দিয়ে দেয় দলের জেতার জন্য।' স্টোকস সম্পর্কে বিরাটের এই প্রশংসার পরই শুরু হয়েছে জোর জল্পনা যে, স্টোকসকে কি তবে, পরের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে দেখা যেতে চলেছে?

আরও পড়ুন মাত্র দু'রানের জন্য বিশ্বরেকর্ড ভাঙতে পারলেন না ডেভিড ওয়ার্নার

কারণ, এবারই বেন স্টোকস বলে দিয়েছেন যে, তিনি আইপিএলে খেলতে চান। তাঁকে নিলামেও তোলা হবে। বিরাট আসলে খুলে আম স্টোকসের প্রশংসা করে রয়্যাল চ্যালেঞ্জার্স কতৃপক্ষকে নিজের পছন্দের কথা জানিয়ে দিলেন? উত্তরটা পেতে আমাদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে, রয়্যাল চ্যালেঞ্জার্স না নিলেও, স্টোকসের দাম কিন্তু বাড়িয়ে দিলেন বিরাট কোহলি।

আরও পড়ুন  অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

.