বিশ্বকাপে অংশগ্রহণকারী ভারতীয় মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন বিরাট

ইংল্যান্ডেই এবার আরও একবার মহারণের জন্য তৈরি হচ্ছে ব্লু ব্রিগেড। ভারতীয় মহিলা ক্রিকেট দল শনিবার তাদের বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে ইংল্যান্ড ম্যাচ দিয়েই। আর খেলা শুরুর ঠিক ২৪ ঘণ্টা আগে গোটা মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন বিরাট, শিখর, হার্দিক, কার্তিকরা। 

Updated By: Jun 23, 2017, 06:05 PM IST
বিশ্বকাপে অংশগ্রহণকারী ভারতীয় মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন বিরাট

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডেই এবার আরও একবার মহারণের জন্য তৈরি হচ্ছে ব্লু ব্রিগেড। ভারতীয় মহিলা ক্রিকেট দল শনিবার তাদের বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে ইংল্যান্ড ম্যাচ দিয়েই। আর খেলা শুরুর ঠিক ২৪ ঘণ্টা আগে গোটা মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন বিরাট, শিখর, হার্দিক, কার্তিকরা। 

শনিবার থেকেই শুরু হচ্ছে মহিলা ক্রিকেট বিশ্বকাপ। চ্যাম্পিয়নস ট্রফি শেষ হওয়ার সপ্তাহ খানেকের মধ্যেই ইংল্যান্ডেই অনুষ্ঠিত হতে চলেছে মহিলাদের ক্রিকেট বিশ্বকাপ। কাউন্টি ক্রিকেট গ্রাউন্ড, লর্ড'স, ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ড, গ্রেস রোড, টনটন কাউন্টি গ্রাউন্ড, এই মাঠগুলোতেই অনুষ্ঠিত হবে মহিলাদের ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলো। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, ইন্ডিয়া, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড এবং পাকিস্তান, এই আটটি দলই অংশগ্রহন করছে আইসিসি আয়োজিত এই টুর্নামেন্টে। কাল নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা, এই দুই দলের ম্যাচ দিয়েই শুরু হতে চলেছে আইসিসি মহিলা বিশ্বকাপ ২০১৭। উল্লেখ্য কালই গ্রুপ লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং ইংল্যান্ড। ভারতীয় সময়ে দুপুর ৩টে থেকে শুরু হবে সেই ম্যাচ। আর এই ম্যাচ শুরু হওয়ার ২৪ ঘণ্টা আগে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে শুভেচ্ছা জানালেন ক্যাপ্টেন কোহলি সহ ভারতের আরও তারকা ক্রিকেটাররা। 

দেখে নিন সেই ভিডিও- 

 

.