Virat Kohli, IND vs AUS: ব্যাটার নয়, ফিল্ডার কোহলির 'বিরাট' ক্যাচে বধ অস্ট্রেলিয়া! ভিডিয়ো ভাইরাল

Virat Kohli, IND vs AUS: এশিয়া কাপে রান পেতেই বিরাটের বডি ল্যাঙ্গুয়েজ একেবারে বদলে গিয়েছে। ব্যাটে সফল হননি। ১৩ বলে ১৯ রান করে আউট হয়েছেন। সেই খামতি ঢেকে দিলেন ফিল্ডিং দিয়ে।

Updated By: Oct 17, 2022, 03:15 PM IST
Virat Kohli, IND vs AUS: ব্যাটার নয়, ফিল্ডার কোহলির 'বিরাট' ক্যাচে বধ অস্ট্রেলিয়া! ভিডিয়ো ভাইরাল
বিরাট কোহলির ক্যাচ নেওয়ার সেই মুহূর্ত। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) মাঠে থাকলে কিছু না কিছু ঘটাবেনই। বাইশ গজের যুদ্ধে তাঁর উপস্থিতি সবসময় অন্য মাত্রা যোগ করে দেয়। অতীতেও সেটা দেখেছে ক্রিকেট দুনিয়া। ফের একবার নিজের ফিটনেসের নমুনা দিলেন 'কিং কোহলি'। টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) ভারতের অভিযান শুরু হবে ২৩ অক্টোবর। তবে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে নামার আগে সোমবার অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে গা গরম করে নিলেন বিরাট। টিম ডেভিডকে (Tim David) দুরন্ত রান আউট করার পর, শেষ ওভারের তৃতীয় বলে এক হাতে নিলেন প্যাট কামিন্সের (Pat Cummins) ক্যাচ। দেখালেন তাঁর ফিটনেসের লেভেল। কোহলির 'বিরাট' ফিল্ডিংয়ের এই দুটি মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

এশিয়া কাপে (Asia Cup 2022) রান পেতেই বিরাটের বডি ল্যাঙ্গুয়েজ একেবারে বদলে গিয়েছে। ব্যাটে সফল হননি। ১৩ বলে ১৯ রান করে আউট হয়েছেন। সেই খামতি ঢেকে দিলেন ফিল্ডিং দিয়ে। বুঝিয়ে দিলেন যে কেন তাঁকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি সেরা ফিট ক্রিকেটারের তকমা দিয়েছেন, সেটা বুঝিয়ে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। 

আরও পড়ুন: Watch, Mohammed Shami, India vs Australia: দেখুন শামির সেই বিধ্বংসী শেষ ওভার! ঘোরের মধ্যে নেটিজেনরা

আরও পড়ুন: India vs Australia, Mohammad Shami,T20 World Cup 2022: পরপর চার বলে চার উইকেট! শামির আগুনে ঝলসে গেল ক্যাঙারুরা

অস্ট্রেলিয়ার ইনিংসের ২০ তম ওভারে বল করতে আসেন মহম্মদ শামি (Mohammed Shami)। প্রথম দু’টি বলের পর জয়ের জন্য অ্যারন ফিঞ্চদের (Aaron Finch) দরকার ছিল ৪ বলে ৭ রান। হাতে ছিল ৪ উইকেট। শামির তৃতীয় বল লং অফে তুলে মারেন কামিন্স। ধারাভাষ্যকাররা মাইক হাতে বলেই দিলেন যে, ছক্কা শুধু সময়ের অপেক্ষা। তবে বিরাট সব হিসেব বদলে দেন। বাউন্ডারি লাইনের ঠিক আগে স্পট জাম্প দিয়ে এক হাতে তালু বন্দি করলেন বল। মাটিতে নামার পরেও নড়ল না ফিট বিরাটের পা। আউট কামিন্স। তাঁর সেই ক্যাচ অবাক হয়ে দেখল অজি ডাগআউট। পরের তিনটি বলেই অস্ট্রেলিয়ার শেষ তিনটি উইকেট তুলে নিলেন শামি। বাকি ৭ রান আর করা হল না অস্ট্রেলিয়ার। প্রস্তুতি ম্যাচে ভারত জয় পেল ৬ রানে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.