'ভারতের শ্রেষ্ঠ ম্যাচ-উইনার'! Rishabh Pant-এ মোহিত Sachin Tendulkar থেকে Virender Sehwag

ঋষভ পন্থে মজে বাইশ গজ। তাঁর দুরন্ত সেঞ্চুরির প্রশংসায় মহারথীরা।

Updated By: Jan 13, 2022, 08:26 PM IST
'ভারতের শ্রেষ্ঠ ম্যাচ-উইনার'! Rishabh Pant-এ মোহিত Sachin Tendulkar থেকে Virender Sehwag

নিজস্ব প্রতিবেদন: কেপটাউন টেস্ট জেতার জন্য দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানের টার্গেট দিয়েছে ভারত। দ্বিতীয় ইনিংসে ভারত থেমেছে ১৯৮ রানে। আর এই রানের মধ্যে ভারতের ১০০ রানই এসেছে ঋষভ পন্থের (Rishabh Pant) ব্যাট থেকে। দলের প্রয়োজনে পন্থের এই ইনিংসে মোহিত ভারতের প্রাক্তন মহারথীরা। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag) সকলেই ভূয়সী প্রশংসা করেছেন পন্থের। শেহওয়াগ পন্থের চর্তুথ টেস্ট সেঞ্চুরি দেখার পর জানিয়ে দিলেন যে, টেস্ট ক্রিকেটে পন্থই "ভারতের শ্রেষ্ঠ ম্যাচ-উইনার"।

আরও পড়ুন: ISL 2022, ATK Mohun Bagan: ফের করোনার হানা! বাতিল অনুশীলন, অনিশ্চিত বেঙ্গালুরু ম্যাচ

চলতি সিরিজে পন্থের শট নির্বাচন থেকে খারাপ ফর্ম এসবই ছিল আলোচনায়। প্রাক্তনদের কেউ কেউ তাঁকে বসানোরও দাবি জানিয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার পন্থ সকলকে ভুল প্রমাণ করে বিদেশের মাটিতে ফের নিজের ব্যাটিং প্রতিভার ছাপ রাখলেন। আগ্রাসী অথচ নিয়ন্ত্রিত ব্যাট শাসনেই পন্থ ১৩৯ বলে করলেন অপরাজিত ১০০। নিজের ইনিংস সাজালেন ৬টি চার ও ৪টি ছয়ে। এদিন পন্থ ব্য়াট হাতে দাঁড়াতে না পারলে ভারতের দ্বিতীয় ইনিংসের স্কোর বলার মতো হত না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)