Virushka : কেন স্ত্রী অনুষ্কাকে 'স্যালুট' জানালেন বিরাট? জানতে পড়ুন

Virushka : চাকদা এক্সপ্রেস সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রয়। এই মুহূর্তে লন্ডনে শুটিং করছেন অনুষ্কা শর্মা। 

Updated By: Sep 21, 2022, 09:15 PM IST
Virushka : কেন স্ত্রী অনুষ্কাকে 'স্যালুট' জানালেন বিরাট? জানতে পড়ুন
অনুষ্কার লড়াকু মানসিকতায় মুগ্ধ বিরাট।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ বিরতির পর চাকদা এক্সপ্রেস (Chakda Xpress) সিনেমায় ফিরেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ভারতীয় মহিলা দলের (Indian Womens Team) কিংবদন্তি ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) জীবনের ওঠা-নামা, এক প্রতিভাবান থেকে প্রবাদপ্রতিম হয়ে ওঠার জার্নি বায়োপিক আকারে আসতে চলেছে প্রেক্ষাগৃহে। রূপোলি পর্দায় সেই চরিত্র ফুটিয়ে তুলবেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু ব্যাটিং কিংবা বোলিং শেখার জন্য বিরাট কোহলির (Virat Kohli) থেকে পরামর্শ নেননি তিনি। সেটা খোদ জানালেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। 

অনুষ্কা এখানে যেহেতু ঝুলানর চরিত্রে অভিনয় করছেন, যিনি প্রধানত জোরে বোলার এবং পরে ব্যাটার, তাই জোরে বোলিং শেখাটাই ছিল আসল চ্যালেঞ্জ। সেটা ঝুলনের থেকে কিছুটা এবং অন্য জোরে বোলিং কোচদের থেকে কিছুটা শিখেছেন তিনি। প্রশ্ন উঠতেই পারে, যার স্বামী স্বয়ং বিরাট  ক্রিকেটের বায়োপিক চরিত্র করার জন্য কেন তার সাজেশন নেওয়ার কথা ভাবলেন না অনুষ্কা?

আরও পড়ুন: Virat Kohli, IND vs AUS : খেলার মাঝে বিরাটের চোখ ছানাবড়া হয়ে গেল? কারণ জেনে নিন

আরও পড়ুন: Hardik Pandya, IND vs AUS : কার অনুপস্থিতি দলকে ভোগাচ্ছে? হেরে নাম জানালেন হার্দিক

Anushka Sharma

বিরাটের দাবি অনুষ্কা ভেবেচিন্তেই এমন কাজ করেছেন। তিনি বলেন, 'অনুষ্কা খুবই লড়াকু। ও ক্রিকেট শেখার জন্য, বিশেষ করে বোলিং রপ্ত করার জন্য কোনও শর্টকাটের রাস্তা নেয়নি। এই নতুন কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে নিজেই সবকিছু শিখেছে। জীবনে কোনওদিন ক্রিকেট না খেলে বোলিং করা মুখের কথা নয়। অনুষ্কা নিজের চেষ্টায় এতটা রাস্তায় এসেছে। ওকে স্যালুট জানাই।'  

সিনেমার শুটিং চলার সময় সেটেও গিয়েছিলেন বিরাট। কেমন ছিল অনুষ্কাকে দেখার সেই অনুভূতি? বিরাট যোগ করলেন, 'আমি একবার শুটিং দেখতে গিয়ে অবাক হয়ে যাই। ঝুলনকে ঠিক ভাবে ফুটিয়ে তোলার জন্য অনুষ্কা কোনও খামতি রাখেনি। ১৮ থেকে ২০ ঘণ্টা একনাগাড়ে পরিশ্রম করে গিয়েছে। রিটেকের পর রিটেক হয়েও অনুষ্কা ক্লান্ত হয়নি। ওর লড়াকু মানসিকতা মুগ্ধ করার মতো।' চাকদা এক্সপ্রেস সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রয়। এই মুহূর্তে লন্ডনে শুটিং করছেন অনুষ্কা। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.