ওয়ার্নের বাছা সেরা ভারতীয় একাদশে সচিন, সৌরভ, সিধু

বিভিন্ন ক্রিকেট খেলিয়ে দেশের সেরা টেস্ট একাদশ বাছছেন শেন ওয়ার্ন। নিজের ফেসবুক পেজে ওয়ার্ন জানালেন, তিনি যাদের বিরুদ্ধে খেলেছেন তাদের মধ্যে থেকে তাঁর চোখে সেরা ভারতীয় একাদশ তিনি বাছলেন।

Updated By: Dec 16, 2015, 01:09 PM IST
ওয়ার্নের বাছা সেরা ভারতীয় একাদশে সচিন, সৌরভ, সিধু

ওয়েব ডেস্ক: বিভিন্ন ক্রিকেট খেলিয়ে দেশের সেরা টেস্ট একাদশ বাছছেন শেন ওয়ার্ন। নিজের ফেসবুক পেজে ওয়ার্ন জানালেন, তিনি যাদের বিরুদ্ধে খেলেছেন তাদের মধ্যে থেকে তাঁর চোখে সেরা ভারতীয় একাদশ তিনি বাছলেন।

ফেসবুকে ওয়ার্ন লিখলেন, 'যাদের সঙ্গে আমি খেলেছি তাদের মধ্য থেকে সেরা টেস্ট খেলিয়ে ভারতীয় একাদশ বাছাটা খুবই কঠিন কাজ ছিল। বেঙ্গসরকার, সঞ্জয় মঞ্জেরকের, রবি শাস্ত্রী, মনোজ প্রভাকর, জাহির খানেদের একাদশে না নিতে পেরে খারাপ লাগছে, কিন্তু দিনের শেষ আমাকে তো এগারো জনকেই বাছতে হবে।''

ওয়ার্ন বললেন, ''ছয় নম্বরে আজহার নাকি লক্ষ্ণণ  কাকে রাখব তা নিয়ে বেশ দ্বিধায় পড়ে গিয়েছিলাম। কিন্তু শেষ অবধি আজহারকেই একাদশে রাখলাম। লক্ষ্মণকে রাখলাম দ্বাদশ ব্যক্তি হিসেবে। তবে যে কোনও দিন লক্ষ্মণকে একাদশে রাখতে চাইব।''

ওয়ার্নের বাছা ভারতীয় একাদশে ওপেন করবেন সেওয়াগ, সিধু।

ওয়ার্নের বিচারে সেরা ভারতীয় একাদশ (যাদের বিরুদ্ধে তিনি খেলেছেন)- বীরেন্দ্র সেওয়াগ, নভজোত্‍ সিং সিধু, রাহুল দ্রাবিড়, সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, মহম্মদ আজহারউদ্দিন, কপিল দেব, মহেন্দ্র সিং ধোনি, অনিল কুম্বলে, হরভজন সিং, জাভাগাল শ্রীনাথ। দ্বাদশ ব্যক্তি-ভিভি এস লক্ষ্মণ।

.