COVID-19: করোনাক্রান্ত পরিবারের ভয়ঙ্কর অভিজ্ঞতা শোনালেন Ashwin, রাতের পর রাত না ঘুমিয়ে খেলেছেন IPL!

অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে জানালেন, ঠিক কী কারণে তিনি মাঝপথেই আইপিএল ছেড়ে বেরিয়ে এসেছিলেন।

Updated By: May 27, 2021, 06:11 PM IST
COVID-19: করোনাক্রান্ত পরিবারের ভয়ঙ্কর অভিজ্ঞতা শোনালেন Ashwin, রাতের পর রাত না ঘুমিয়ে খেলেছেন IPL!

নিজস্ব প্রতিনিধি: করোনার (COVID-19) ধাক্কায় আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে যাওয়ার অনকে আগেই টুর্নামেন্ট ছেড়ে নিজের বাড়ি ফিরে এসেছিলেন আর অশ্বিন (R Ashwin)। নিজের ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) জানান যে, পরিবারের পাশে থাকতেই তিনি আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিলেন। অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে জানালেন, ঠিক কী কারণে তিনি মাঝপথেই আইপিএল ছেড়ে বেরিয়ে এসেছিলেন।

একদিকে করোনাক্রান্ত পরিবার, অন্যদিকে আইপিএল! এই দুয়ের মধ্যে অশ্বিন বেছে নেন পরিবারকে। স্ত্রীর থেকে বাড়ির খবর জানতে পেয়েই চেন্নাই ছুটে আসেন দেশের সিনিয়র স্পিনার। অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে বলেন, “বাড়ির প্রায় প্রত্যেকেই করোনাক্রান্ত হয়েছিল। এমনকী আমার বেশ কিছু তুতো ভাই-বোনেদের অবস্থা এতটাই গুরুতর ছিল যে, ওদের হাসপাতালে ভর্তি করতে হয়। কোনও ভাবে ওরা সেরে ওঠে।"

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ার মন জিতে নিলেন Rohit Sharma, হিটম্যান লিখলেন এই মুহূর্তের প্রতীক্ষায় তিনি

অশ্বিন এও বলেন যে, রাতের পর রাত না ঘুমিয়ে তিনি আইপিএল খেলেছেন। তাঁর সংযোজন,  “আমি টানা ৮-৯ দিন ঘুমাইনি। খুব চাপের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। না ঘুমিয়ে খেলে গিয়েছি। এই বোঝাটা আর নিতে না পেরে আমি আইপিএল ছেড়ে মাঝপথে বাড়ি চলে আসি। এমনকী সেই সময় আমার মনে হয়েছিল যে, আমি আদৌ এরপর আর ক্রিকেট খেলতে পারব তো! আমি যেটা ঠিক মনে হয়েছিল তখন, সেটাই করেছিলাম।”