বাবার হাতে "অমূল্য সম্পদ" তুলে দিলেন Washington Sundar

টেস্ট অভিষেকে গাব্বায় দুই ইনিংসে ৪টি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। সেই সঙ্গে প্রথম ইনিংসে অনবদ্য ৬২ রান করেন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 24, 2021, 08:45 PM IST
বাবার হাতে "অমূল্য সম্পদ" তুলে দিলেন  Washington Sundar
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন:  অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে টি-টোয়েন্টি সিরিজের পর ডনের দেশে থেকে গিয়েছিলেন তিনি। টেস্ট সিরিজে একের পর এক চোট ভারতীয় শিবিরে। আর তাতেই ব্রিসবেন টেস্টে খেলার সুযোগ পেয়ে যান ওয়াশিংটন সুন্দর। স্বপ্নের টেস্ট অভিষেক হয় তাঁর।

সিরিজ জিতে দেশে ফিরে বাবার হাতে টিম ইন্ডিয়ার ৩০১ নম্বর টেস্ট ডেবিউ ক্যাপ তুলে দিলেন।  ওয়াশিংটনের বাবা এম সুন্দরও ক্রিকেট খেলতেন। সম্ভাব্যদের তালিকায় থাকলেও অল্পের জন্য তামিলনাডু দলের হয়ে রঞ্জি খেলার সুযোগ পাননি তিনি। বাবার হাতে জাতীয় দলের ৩০১ নম্বর ডেবিউ ক্যাপ তুলে দিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সঙ্গে ওয়াশিংটন লেখেন "অমূল্য সম্পদ"

আরও পড়ুন- England-এর বিরুদ্ধে T-20 ম্যাচে দর্শকদের মাঠে ফেরানোর উদ্যোগ ভারতীয় বোর্ডের

১৫ জানুয়ারি ২০২১। Washington Sundar-এর জীবনে বড়দিন। গাব্বায় টেস্ট অভিষেক হয় তাঁর। সেদিন সকালে রবিচন্দ্রন অশ্বিন তাঁর হাতে ৩০১ নম্বর টেস্ট ডেবিউ ক্যাপ তুলে দেন সুন্দরের হাতে।

টেস্ট অভিষেকে গাব্বায় দুই ইনিংসে ৪টি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। সেই সঙ্গে প্রথম ইনিংসে অনবদ্য ৬২ রান করেন তিনি। প্রথম ইনিংসে সপ্তম উইকেটে শার্দুলের সঙ্গে জুটি বেঁধে দুরন্ত লড়াই করেছেন সুন্দর। সঙ্গে রেকর্ডও গড়েছেন। তৃতীয় ভারতীয় হিসাবে তিনি অভিষেক ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন। এছাড়া দ্বিতীয় ভারতীয় বোলার হিসাবে অভিষেক টেস্টে তিনটি উইকেট নেওয়ার রেকর্ডও গড়েন।  

আরও পড়ুন- Kuldeep-কে কেন ধরে রাখল KKR, প্রশ্ন তুললেন Gautam Gambhir