Sachin না Lara? কে বোলারদের মন নিয়ে ছিনিমিনি খেলতেন? জানালেন দুই প্রাক্তন পেসার

সচিন তেন্ডুলকর ও ব্রায়ান লারাকে নিয়ে নস্টালজিক আক্রম-ওয়াকার। 

Updated By: Nov 19, 2021, 07:48 PM IST
Sachin না Lara? কে বোলারদের মন নিয়ে ছিনিমিনি খেলতেন? জানালেন দুই প্রাক্তন পেসার
এখনও সচিন তেন্ডুলকর ও ব্রায়ান লারা একই রকম প্রাসঙ্গিক। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ৯০'এর দশকে একাধিক ব্যাটারকে সামলেছেন পাকিস্তানের দুই তারকা জোরে বোলার ওয়াসিম আক্রম (Wasim Akram) ও ওয়াকার ইউনিস (Waqar Younis)। তবে সবার আগে চলে আসে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও ব্রায়ান লারার (Brian Lara) প্রসঙ্গ। সেই সময় পাকিস্তানের দুই জোরে বোলার ছাড়াও ক্রিকেট দুনিয়ার সব দেশেই দাপিয়ে বেড়াতেন একাধিক বোলার। তবে এই দুই বোলারের কাছে সচিন ও লারা এগিয়ে। তবে যদি বোলারদের মন নিয়ে খেলার কথা উঠলে সচিনের থেকে অনেকটা এগিয়ে রয়েছেন 'ক্যারিবিয়ান রাজপুত্র'। এমনটাই মনে করেন ওয়াসিম ও ওয়াকার। 

আক্রম বলছেন, "আমরা ব্যাটারদের মন বোঝার চেষ্টা করি। অনেক সময় সেটা করতে গিয়ে সাফল্যও পেয়েছি। তবে এই জায়গায় সচিনের থেকেও ব্রায়ান লারাকে এগিয়ে থাকবে। কারণ ও বোলারদের মন বুঝে তাদের উপর চাপ তৈরি করতে ওস্তাদ।" 

আরও পড়ুন: Sexting scandal: যৌন অপরাধ স্বীকার করতে গিয়ে কী বললেন অস্ট্রেলিয়ার পদত্যাগী অধিনায়ক Tim Paine?

অন্যদিকে আবার ওয়াকার জানালেন, "দুজনেই নিজের সময়ের সেরা ব্যাটার। সচিন ও লারা একা হাতে তাদের দেশকে প্রচুর ম্যাচ জিতিয়েছে। তবে বিপক্ষের বোলারের মন বুঝে তাদের উপর রাজত্ব করার ক্ষেত্রে লারা-র জুড়ি মেলা ভার। সেটা ওর দীর্ঘ কয়েকটা টেস্ট ইনিংস দেখলেই বোঝা যায়।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.