প্রভাসের বাহুবলী তো দেখলেন, এবার দেখুন মহেন্দ্র সিং ধোনির বাহুবলী

এবারের আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ফ্যানরা সম্ভাবত একটু হতাশই হয়েছেন। একটা ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টকে একার দক্ষতায় জিতিয়েছেন। আর আইপিএলের ইতিহাসে ১০০ শিকার ধরার মালিক হয়েছেন। দশম আইপিএলে ধোনির একক সাফল্য বলতে মোটামুটি এটুকুই। যদিও তাঁর দল রাইজিং পুনে সুপারজায়ান্ট দ্বিতীয় স্থানে শেষ করে প্লে অফে উঠেছে। অর্থাত্‍, নিজের চেনা পরিচিত ক্যারিশমা দেখানোর এখনও বেশ কিছুটা সূযোগ পাবেন মাহি।

Updated By: May 15, 2017, 01:47 PM IST
প্রভাসের বাহুবলী তো দেখলেন, এবার দেখুন মহেন্দ্র সিং ধোনির বাহুবলী

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ফ্যানরা সম্ভাবত একটু হতাশই হয়েছেন। একটা ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টকে একার দক্ষতায় জিতিয়েছেন। আর আইপিএলের ইতিহাসে ১০০ শিকার ধরার মালিক হয়েছেন। দশম আইপিএলে ধোনির একক সাফল্য বলতে মোটামুটি এটুকুই। যদিও তাঁর দল রাইজিং পুনে সুপারজায়ান্ট দ্বিতীয় স্থানে শেষ করে প্লে অফে উঠেছে। অর্থাত্‍, নিজের চেনা পরিচিত ক্যারিশমা দেখানোর এখনও বেশ কিছুটা সূযোগ পাবেন মাহি।

আরও পড়ুন পাঞ্জাবকে হেলায় হারাল পুনে, দেখে নিন প্লে অফে কোন চারটি দল কী অবস্থায়

কিন্তু মাহি ভক্তদের এত অপেক্ষা করতে হবে না। তাঁরা নিচের এই ভিডিওটা অবশ্যই দেখে নিন। মহেন্দ্র সিং ধোনিকে মেলানো হয়েছে একটি মাশ আপ ভিডিওতে। সেখানে মহেন্দ্র সিং ধোনিই মহেন্দ্র বাহুবলী! হ্যাঁ, মূল সিনেমার ডায়লগই বসানো হয়েছে, ধোনির বিভিন্ন মুহূর্তের ছবিতে। প্রভাসের বাহুবলী যেমন বক্স অফিসে রেকর্ডের রেকর্ড করে বসে আছে, তেমনই ধোনির এই বাহুবলী ভিডিও-ও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন আপনিও।

 

 

আরও পড়ুন পুনের কাছে হারের পর গ্লেন ম্যাক্সওয়েলকে একহাত নিলেন বীরেন্দ্র সেহেবাগ

.