প্রথমবার ট্রফি জয়ের স্বাদ পেল বাংলাদেশের যুব দল, চ্যাম্পিয়ন সেলিব্রেশনের ভিডিয়ো দেখুন

আর প্রথমবার ট্রফি হাতে নিয়ে টিভি ক্যামেরার সামনে সে কি নাচ।

Updated By: Feb 9, 2020, 11:18 PM IST
প্রথমবার ট্রফি জয়ের স্বাদ পেল বাংলাদেশের যুব দল, চ্যাম্পিয়ন সেলিব্রেশনের ভিডিয়ো দেখুন

নিজস্ব প্রতিবেদন: বড় মঞ্চে বরাবরই বাংলাদেশের দৌড় ছিল কোয়ার্টার ফাইনাল কিংবা খুব জোর সেমি ফাইনাল। এবার তারা উঠেছিল ফাইনালে। অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে প্রথমবার উঠেই বরাবরের পথের কাঁটা ভারতকে ৩ উইকেটে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হল বাংলাদেশ। প্রথমবার ট্রফি জয়ের স্বাদ পেতেই পচেস্ট্রুমে তখন পাগলপারা অবস্থা শরিফুল,শাকিব, অভিষেক, হৃদয়, আকবরদের।

রাকিবুল লেগ সাইডে মেরে এক রান নেওয়ার সঙ্গে সঙ্গেই মাঠে ছুটে আসে গোটা বাংলাদেশ দল। সঙ্গে জাতীয় পতাকা। অধিনায়ক আকবর আর রাকিবুলকে নিয়ে তখন উচ্ছ্বাস বাধ মানছে না। উনিশের গণ্ডি ছুঁই ছুইঁ একদন বাঙালি তরুণ যেন তখন বিশ্বাস করতেই পারছেন না যে তারাই বিশ্ব চ্যাম্পিয়ন। মাঠেও তাঁদের সমর্থনে ভিড় জমিয়েছিলেন প্রবাসীরা। বাউন্ডারির বাইরে তাদের উদ্দাম নৃত্য, নাগিন ডান্সের সঙ্গে মাঠের ভিতরে শরিফুল,শাকিবদের মাঠ পরিক্রমা যেন মিলে মিশে একাকার হয়ে গেল।

আর প্রথমবার ট্রফি হাতে নিয়ে টিভি ক্যামেরার সামনে সে কি নাচ। আনন্দ যেন থামতেই চাইছে না। ম্যান্ডেলার দেশে বাঙালিদের এমন নাচ কে বা দেখেছে কে জানে! হাসিনার দেশেও তো উত্সব শুরু হয়ে গিয়েছে সে আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন - অপরাজিত বিশ্ব চ্যাম্পিয়ন; ম্যান্ডেলার দেশে ইতিহাস গড়ল এগারো বাঙালি

 

.