Ishan Kishan: ১৫ কোটি ২৫ লক্ষের ক্রিকেটার হতাশায় মাটিতে আছাড় মারলেন ব্যাট! ভিডিও ভাইরাল

ঈশান কিশান (Ishan Kishan) নিজের হতাশা ধরে রাখতে পারলেন না আউট হওয়ার পর।

Updated By: Apr 16, 2022, 10:08 PM IST
Ishan Kishan: ১৫ কোটি ২৫ লক্ষের ক্রিকেটার হতাশায় মাটিতে আছাড় মারলেন ব্যাট! ভিডিও ভাইরাল
ক্ষোভে ব্যাট আছাড় মারছেন ঈশান কিশান

নিজস্ব প্রতিবেদন:  মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) শনিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। এদিনও জয়ের দেখা পেল না টুর্নামেন্টের সর্বোচ্চ ও পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই।  চলতি আইপিএলে এই নিয়ে টানা হাফ ডজন ম্যাচ হেরে বসল মুম্বই।

অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সেঞ্চুরিতে ভর করে আইপিএলের অভিষেককারী টিম জিতেছে ১৮ রানে। এদিন লখনউয়ের রান তাড়া করতে নেমে মুম্বইয়ের দুই ওপেনার ঈশান কিশান (Ishan Kishan) ও রোহিত শর্মা (Rohit Sharma) ফিরে যান ৫৭ রানের মধ্যে। ঈশান মাত্র ১৭ বলে ১৩ রান করে স্টোইনিসের বলে ক্লিন বোল্ড হয়ে যান। ঈশান ডাগআউটে ফিরে যাওয়ার সময় হতাশায় ও রাগে বাউন্ডারি রোপের ওপর আছাড় মারলেন ব্যাট। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। 

ঈশানকে আইপিএল নিলামের আগে ছেড়ে দিয়েছিল মুম্বই। আইপিএলের মেগা নিলামে তাঁকে নিয়ে যে, দড়ি টানাটানি হবে, সে কথা জানাই ছিল। তাঁকে নিয়ে দীর্ঘ লড়াই চলে মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাট টাইটান্স, পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে। কিন্তু ঘরের ছেলেকে ঘরে ফেরাতে মুম্বই খরচ করে ১৫ কোটি ২৫ লক্ষ টাকা। ২ কোটি টাকার বেস প্রাইস ছিল ঈশানের। তারপর সেই অঙ্ক ১৫ কোটি ছাড়িয়ে যায়। যুবরাজ সিং-এর পর দ্বিতীয় ভারতীয় প্লেয়ার হিসেবে নিলামে এত বেশি দাম পান ঈশান। ২০১৫ সালে দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমান নাম দিল্লি ক্যাপিটাসল) ১৬ কোটি দিয়ে কিনেছিল যুবিকে। তারপর আইপিএল নিলামে ১৫ কোটি ২৫ লক্ষতে কোনও ভারতীয় প্লেয়ারকে কেনা হয়। কিন্তু ঈশান এই মরশুমে ছাপ রাখতে ব্যর্থ হচ্ছেন।

আরও পড়ুন: Virat Kohli: 'দয়া করে এবার বসুক কোহলি!' আরসিবি সুপারস্টার আউট হতেই সোশ্যালে জ্বলল আগুন

আরও পড়ুনIPL 2022: KL Rahul-এর শতরানে দুরন্ত জয় LSG-র, হাফ ডজন ম্যাচ হারল Mumbai Indians

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.