অনুশীলনে ব্যস্ত মেসি। কার সঙ্গে? দেখুন ভিডিও

তার পর থেকে ছুটিতেই রয়েছেন এলএম টেন। বেশ কয়েকদিন ছিলেন ইবিজার কাছে একটি দ্বীপে।

Updated By: Jul 31, 2018, 08:28 AM IST
অনুশীলনে ব্যস্ত মেসি। কার সঙ্গে? দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : রাশিয়া বিশ্বকাপ শেষে এখনও ছুটির মেজাজে লিওনেল মেসি। ক্লাব দল বার্সেলোনার আমেরিকা সফরেও যাননি তিনি। বরং অবসরেই দিন কাটাচ্ছেন এলএম টেন। অবশ্য ছুটিতেও লিওনেল মেসির সঙ্গী সেই ফুটবল। আর এবার তাঁর খেলার সঙ্গী কে জানেন? মেসির পোষা কুকুর, হাল্ক।

আরও পড়ুন  - রাশিয়ায় আমি 'নাটক' করেছি, বললেন নেমার

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় ফ্রান্সের কাছে হেরে ছিটকে গিয়েছিল আর্জেন্টিনা। স্বপ্নভঙ্গ হয়েছিল ফুটবল যুবরাজের। তার পর থেকে ছুটিতেই রয়েছেন এলএম টেন। বেশ কয়েকদিন ছিলেন ইবিজার কাছে একটি দ্বীপে। সেখানে পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটিয়েছেন সময়। টেনিস তারকা রাফায়েল নাদালের সঙ্গেও দেখা হয়েছিল তাঁর।

আরও পড়ুন - "... তোমায় আজ তিন নম্বরে ব্যাট করতে হবে'' সেদিন ধোনিকে বলেছিলেন সৌরভ!

এরই মধ্যে প্রাক মরশুম প্রস্তুতিতে বার্সেলোনা চলে গিয়েছে মার্কিন সফরে। সেখানে টটেনহ্যামের পর রোমা, এসি মিলানের মতো দলের বিরুদ্ধে খেলার কথা বার্সার। মেসির মতোই আমেরিকায় যাননি জেরার্ড পিকে, জর্ডি আলবা, সের্জেই বুসকেতসরা। তাই অবসরে বল নিয়ে নেমে পড়ছেন মেসি। ড্রিবল করছেন পোষা কুকুরকেই। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

 

A post shared by AntoRoccuzzo88 (@antoroccuzzo88) on

ভিডিওটিতে দেখা যাচ্ছে মেসি বাঁ পায়ে বল নিয়ে জাগলিং করছেন। হাল্ক এগিয়ে গেলেও নাগালই পেল না। এভাবে এপাশ-ওপাশ করে বেশ কয়েকবার তাকে ধোঁকা দিলেন মেসি। প্রসঙ্গত আড়াই বছর আগে এই কুকুরটি (হাল্ক) মেসিকে উপহার হিসেবে দিয়েছিলেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো।