লাল-হলুদের প্রস্তাব ফেরালেন ‘বাগানের সোনি’

পুরনো দল মোহনবাগান তাঁকে দলে রাখেনি। নতুন মরসুমের জন্য তাঁকে কোনও প্রস্তাবও দেয়নি। মোহনবাগানের প্রস্তাব না পেয়ে হাইতিয়ান তারকা একপ্রকার ঠিকই করে ফেলেন যে চলতি মরসুমে আইএসএল খেলবেন তিনি।

Updated By: Jul 30, 2018, 11:43 PM IST
লাল-হলুদের প্রস্তাব ফেরালেন ‘বাগানের সোনি’

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলের বিরাট অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনি নর্ডি। লাল-হলুদ কর্তাদের সোনি জানিয়ে দিলেন যে তাঁর পক্ষে লাল-হলুদ জার্সি পরা সম্ভব নয়। সোনি জানান মোহনবাগান জনতা তাঁকে যে ভালবাসা দিয়েছে, তারপর ইস্টবেঙ্গল জার্সি গায়ে চাপালে তাঁদের সঙ্গে বেইমানি করা হবে।

আরও পড়ুন- ইমরান পাকিস্তানকে 'এশিয়ার টাইগার' করে তুলবেন বিশ্বাস শোয়েবের

হাঁটুর অস্ত্রোপচারের পর ফিট হয়ে ফের মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন হাইতিয়ান তারকা। পুরনো দল মোহনবাগান তাঁকে দলে রাখেনি। নতুন মরসুমের জন্য তাঁকে কোনও প্রস্তাবও দেয়নি। মোহনবাগানের প্রস্তাব না পেয়ে হাইতিয়ান তারকা একপ্রকার ঠিকই করে ফেলেন যে চলতি মরসুমে আইএসএল খেলবেন তিনি।

আরও পড়ুন- "... তোমায় আজ তিন নম্বরে ব্যাট করতে হবে'' সেদিন ধোনিকে বলেছিলেন সৌরভ!

এটিকে আর মুম্বই সিটি-র প্রস্তাবও পৌঁছে যায় বাগান তারকার কাছে। এই সময়ই সোনির কাছে এসে পৌঁছয় ইস্টবেঙ্গলের লোভনীয় প্রস্তাব। কিন্তু বাগান সমর্থকদের কথা ভেবে সেই অফারও ফিরিয়ে দিতে চলেছেন তিনি। চলতি সপ্তাহেই নতুন ক্লাব বেছে নেবেন সোনি নর্ডি। নতুন মরসুমে এটিকে অথবা মুম্বইয়ে সই করে দেবেন হাইতিয়ান ম্যাজিশিয়ান।

আরও পড়ুন- রাশিয়ায় আমি 'নাটক' করেছি, বললেন নেমার

এদিকে লিগ অভিযান শুরুর আগে সেট পিস আর পাসিং ফুটবলে বাড়তি নজর রাখলেন ইস্টবেঙ্গল টিডি সুভাষ ভৌমিক। সোমবার নিজেই মাঠে নেমে পড়েন আসিয়ান জয়ী কোচ। কর্নার কিকের সময় স্ট্রাইকার আর ডিফেন্ডারদের পজিসন কী হবে, সেটা হাতে ধরে দেখিয়ে দেন তিনি। এমনকী বিপক্ষের কর্নার থেকে কীভাবে কাউন্টার অ্যাটাক তুলে আনতে হবে, সেটাও দীর্ঘক্ষণ অনুশীলন করে ইস্টবেঙ্গল।

শুক্রবার লাল-হলুদের প্রথম ম্যাচ। সামনে মনোরঞ্জন ভট্টাচার্যের টালিগঞ্জ। ইচ্ছা থাকলেও আর প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ নেই। তাই নিজেদের মধ্যেই ভাগ করে প্রস্তুতি ম্যাচ খেলেন আমনা-কাসিম-রা। ঘরের মাঠে ম্যাচ। গোল না এলে চাপ বাড়বে সমর্থকদের। তবে কোনও অবস্থাতেই লং বল খেলতে নিষেধ করছেন লাল-হলুদ টিডি। সুভাষ ভৌমিকের সাফ কথা পাসিং ফুটবল খেলো, উইং দিয়ে আক্রমন তুলে আনলে গোল আসবেই।

.