WATCH | Mohammad Amir: এ কী করলেন আমির! শালীনতার সব সীমা ছাড়ালেন মাঠেই, নেটদুনিয়া হতবাক

Mohammad Amir's Controversial Gesture In PSL Leaves Fans Fuming: চলতি পাকিস্তান সুপার লিগে বারবার শিরোনামে আসছেন মহম্মদ আমির। দিন চারেক আগে বাবর আজমকে বিঁধে সমালোচিত হয়েছেন তিনি। এবার খবরের শিরোনামে এলেন চূড়ান্ত অশালীন অঙ্গভঙ্গি করে।

Updated By: Feb 21, 2023, 05:37 PM IST
WATCH | Mohammad Amir: এ কী করলেন আমির! শালীনতার সব সীমা ছাড়ালেন মাঠেই, নেটদুনিয়া হতবাক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি পাকিস্তান সুপার লিগে (Pakistan Super League, PSL 2023) একের পর এক বিতর্কে জড়াচ্ছেন পাক পেসার মহম্মদ আমির (Mohammad Amir)। দিন চারেক আগে পাক অধিনায়ক বাবর আজমকে (Babar Azam) টেলএন্ডার বলে বিস্তর বিতর্কের জন্ম দিয়েছিলেন। এবার মাঠের মধ্যে চূড়ান্ত অশালীন অঙ্গভঙ্গি (Mohammad Amir's Controversial Gesture) করে ফের একবার বিতর্কে তিনি। এমনকী পাক সিনিয়র দলের প্রধান নির্বাচক, শাহিদ আফ্রিদির (Shahid Afridi) কাছে বকুনি খেয়েও টনক নড়েনি আমিরের। তাঁর আচরণ নিয়ে রীতিমতো ফুঁসছে নেটদুনিয়াও। আমির শে হোপের উইকেট নিয়ে ছুটে যান ননস্ট্রাইকারের দিকে। স্টাম্পের সামনে দাঁড়িয়ে ডব্লিউডব্লিউই-র (WWE) ডিএক্স (DX) সেলিব্রেশন করেছেন। যা নিয়েই সমালোচনার ঝড় উঠে গিয়েছে।

আমিরের আচরণে বেজায় বিরক্ত আফ্রিদি। তিনি বলেছেন, 'যখন কোনও প্লেয়ার ভালো পারফর্ম করে বা করে না। আমি তাকে মেসেজ দিয়ে রাখি, কল করি। আমি গতকাল আমিরকে মেসেজ করেছিলাম। ওকে খুব সম্মান দিয়েই কথা বলি। পাশাপাশি আমি ওকে বকাঝকাও করি। আমি আমিরকে বলি, যে ও কী চায়? ও তো প্রচুর সম্মান অর্জন করেছে। নিজের খ্যাতিই কালিমালিপ্ত করছে। ও ফিরে এসে নতুন জীবন পেয়েছে। কিন্তু ও কী করার চেষ্টা করছে? এভাবে কে খেলে! জুনিয়ররা রয়েছে টিমে। ও খারাপ শব্দ ব্যবহার করছে। ফ্যানরা এটা দেখে হতাশ হয়েছে। এমনকী আমরাও এরকম শব্দ ব্যবহার করেছি। ক্যামেরায় ধরা পড়েছি। পরিবার, বাচ্চারা টিভি-তে দেখে। আগ্রাসন ভালো। কিন্তু তা নিয়ন্ত্রণে রাখা উচিত। '

গত জানুয়ারিতে পিসিবি প্রধান নাজাম শেঠি জানিয়ে ছিলেন যে, আমির চাইলেই দেশের হয়ে ফের আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারেন। আমিরকে তাঁর জন্য শুধু অবসর ভেঙে ফিরলেই হবে। ২০২০ সালে আমির দেশের জার্সি তুলে রাখলেও, পাকিস্তান সুপার লিগ ও বিদেশি লিগে তিনি খেলছেন নিয়মিত। প্রাক্তন পাক ম্যানেজমেন্টের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েই দেশের হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। আমির দেশের জার্সিতে ৩৬টি টেস্ট (১১৯টি উইকেট), ৬১টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচ (৮১টি উইকেট) ও ৫০টি টি-২০ (৫৯টি উইকেট) খেলে অবসর নিয়েছেন। একসময়ে পাকিস্তানের জার্সিতে বিপক্ষের ত্রাস ছিলেন তিনি। বিরাট কোহলির মতো ব্যাটিং মায়েস্ত্রোও বলেছিলেন যে, আমিরকে খেলা অত্যন্ত কঠিন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.