মাঠে নামলেন মাহি; চিপকে চেন্নাইয়ের অনুশীলনে 'ধোনি' ধ্বনিতে কান পাতাই দায়! দেখুন ভিডিয়ো

ধোনির পাশাপাশি চেন্নাইয়ের অনুশীলনে ছিলেন মুরলী বিজয়, পীযুষ চাওলা, আম্বাতি রায়াডুরা।

Updated By: Mar 3, 2020, 01:35 PM IST
মাঠে নামলেন মাহি; চিপকে চেন্নাইয়ের অনুশীলনে 'ধোনি' ধ্বনিতে কান পাতাই দায়! দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: রবিবারই নিজের ঘরে ফিরেছিলেন। আর সব জল্পনার অবসান ঘটিয়ে  সোমবার থেকেই আইপিএল দল চেন্নাইয়ের অনুশীলনে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি। মাহিকে দেখতে মাঠে ভিড় জমেছিল। আর ব্যাট হাতে চিপকের নেটে পৌঁছতেই 'ধোনি-ধোনি' চিত্কারে কান পাতাই দায় তখন।

 
২০১৯ সালে ইংল্যান্ডে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর তিনি প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামেননি। তবে ঝাড়খণ্ডে মাঝে অনুশীলন করেছিলেন। তবে এবার অপেক্ষার অবসান হল মাহি ভক্তদের। আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে অনুশীলনে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি। চিপকে প্রথম দিনেই হিট ধোনি শো। তিনি ব্যাট হাতে নেটে পৌঁছতেই ধোনি-ধোনি-ধোনি চিত্কারে ফেটে পড়ে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

এদিন ধোনির পাশাপাশি চেন্নাইয়ের অনুশীলনে ছিলেন মুরলী বিজয়, পীযুষ চাওলা, আম্বাতি রায়াডুরা। চেন্নাইয়ের প্রস্তুতি শিবির শুরু হবে ১৯ মার্চ থেকে। তার আগে আম্বাতি রায়াড়ুদের সঙ্গে দু'সপ্তাহ ট্রেনিং করবেন ধোনি। তার পর দিন কয়েকের ব্রেক নিয়ে ফের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন ধোনি। ২৯ মার্চ থেকে শুরু হবে এবারের আইপিএল। তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই প্রথম দিনেই মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের।

আরও পড়ুন - বিরাটের নেতৃত্বে প্রথম হোয়াইটওয়াশের লজ্জা! নিউ জিল্যান্ড সফরে কোহলি-শাস্ত্রীদের পারফরম্যান্স পর্যালোচনা করবে সৌরভের বোর্ড

.