Virat Kohli: কোহলির জন্মদিন যাপন, নেতৃত্বে ধোনি, ক্রিম স্নান ক্যাপ্টেনের

 দলের জয় এবং ক্যাপ্টেনের জন্মদিন। একেবারে জোড়া খুশির মৌতাত।  

Updated By: Nov 6, 2021, 01:13 PM IST
Virat Kohli: কোহলির জন্মদিন যাপন, নেতৃত্বে ধোনি, ক্রিম স্নান ক্যাপ্টেনের
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) ব্যাক-টু-ব্যাক জয়। স্বভাবতই ভারতীয় দলের অন্দরমহলে খুশির হাওয়া। দুবাইয়ে স্কটল্যান্ডকে দুরমুশ করে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং সেমি ফাইনালের আশা অল্প হলেও জিইয়ে রেখেছে। এই আনন্দের আবহে ড্রেসিংরুমে কোহলির সতীর্থরা তাঁর ৩৩ তম জন্মদিন উদযাপন করলেন। দলের জয় এবং ক্যাপ্টেনের জন্মদিন। একেবারে জোড়া খুশির মৌতাত। আর সেলিব্রেশন মানেই কেক। টিম ইন্ডিয়ার মেন্টর মাহির নেতৃত্বে বিরাটের জন্মদিন পালিত হল স্কটল্যান্ড জয়ের পর। শুধু তাই নয়, বিরাটকে তাঁর সতীর্থরা রীতিমতো কেকের ক্রিম মাখালেন সারা শরীরে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে। ধোনির কেকের প্রতি বরাবরাই একটা ভালবাসা রয়েছে। এখনও সেটাই অটুট। কেক কেটে দলের সঙ্গে সেলিব্রেশন করার ক্ষেত্রেও 'ক্যাপ্টেন ধোনি'কে পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: WT20: কেন ৭ নভেম্বরের অপেক্ষায় রয়েছেন Virat Kohli?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@_viratkohli.edits_)

স্কটল্যান্ডের বিরুদ্ধে একেবারে ছকে খেলে ক্লিনিক্যাল পারফরম্যান্স করেছে ভারত। বিরাট কোহলি অ্যান্ড কোং ৮ উইকেটে স্কটিশদের হারিয়ে বিশ্বকাপের শেষ চারে যাওয়ার ক্ষীণ আশা বাঁচিয়ে রেখেছে। ৮১ বল বাকি থাকতেই ভারত ম্যাচ জিতেছে। রান তাড়া করতে নেমে হাতে এত বেশি বল রেখে ভারতের এটাই টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বড় জয়। ভারতকে রান তাড়া করে শুধু জিতলেই হত না, ৭.১ ওভার বা ৪৩ বলের মধ্যে ম্যাচ জেতার প্রয়োজন ছিল। তাহলেই সেমিতে যাওয়ার আশা বাড়ত। নেট রানরেটে নিউজিল্যান্ড ও আফগানিস্তানকে পার করত ভারত। ৭ ওভারও লাগল না। স্কটল্যান্ডের ৮৫ রান মাত্র ৬.৩ ওভারে তুলে নেয় বিরাটবাহিনী। এই দুরন্ত জয়ের সুবাদে ভারত তাদের নেট রানরেট নিয়ে গেল +১.৬১৯ -এ। যা নিউজিল্যান্ড এবং স্কটল্যান্ডের থেকে বেশি। গ্রুপ টু-তে ভারত এখন তিনে। ভারতের নেট রানরেট কিন্তু এখন গ্রুপের মধ্যে সবথেকে বেশি হয়ে গেল। ফলে নিউজিল্যান্ড ও আফগানিস্তানের সঙ্গে ভারতের পয়েন্ট সমান হয়ে গেলে শেষ চারে যেতে সমস্যা হবে না টিম ইন্ডিয়ার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.