পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে মোদীকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন শাহিদ আফ্রিদি

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ডো ট্রাম্পের ভারত সফর চলাকালীন একবার ভারত-পাকিস্তান ক্রিকেটিয় সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন আফ্রিদি।

Updated By: May 17, 2020, 04:55 PM IST
পাক অধিকৃত কাশ্মীরে দাঁড়িয়ে মোদীকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন শাহিদ আফ্রিদি

নিজস্ব প্রতিবেদন:  এই প্রথমবার নয় , এর আগেও একাধিকবার বিভিন্ন জনসভায় প্রকাশ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনায় মুখর হয়েছেন প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। এবার পাক অধিকৃত কাশ্মীরে গিয়ে মোদীকে নিয়ে কটাক্ষ করলেন আফ্রিদি। যা দুই দেশের রাজনৈতিক তর্জাকে বাড়বে বই কমাবে না বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে আফ্রিদি বলছেন, মোদীর মস্তিষ্ক নাকি করোনার থেকেও ক্ষতিকারক! তিনি বলেন, "আমি আজ একটা সুন্দর গ্রামে এসেছি। আমি খুব আনন্দ পেয়েছি এখানে এসে। আমি আপনাদের এখানে আসব বলে অনেকদিন থেকেই পরিকল্পনা করেছিলাম। এক ভয়ঙ্কর মহামারিতে ছেয়ে গিয়েছে। কিন্তু তার থেকেও বড় রোগ লুকিয়ে রয়েছে মোদীর মনে। "

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ডো ট্রাম্পের ভারত সফর চলাকালীন একবার ভারত-পাকিস্তান ক্রিকেটিয় সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন আফ্রিদি। সেখানেও তিনি দোষারোপ করেন সেই নরেন্দ্র মোদীকে। কোনও রকম রাখঢাক না করেই তিনি বলেন, যতদিন মোদী ক্ষমতায় আছেন, ততদিন ভারত-পাকিস্তান সম্পর্কের কোনও উন্নতি সম্ভব হবে না।

আরও পড়ুন - চ্যালেঞ্জ নিবি না ...! এবার যুবিকে পাল্টা চ্যালেঞ্জ দিলেন সচিন

.