WATCH | Steve Smith: তিনি মানুষ না 'সুপারম্যান'! স্মিথের অবিশ্বাস্য ক্যাচ, ঘোরের মধ্যে ফ্যানরা

Watch Steve Smith takes Stunning diving catch to Dismiss Hardik Pandya: স্টিভ স্মিথ এক হাতে ক্যাচ নেওয়াটাকে শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছেন। বিশাখাপত্তনমে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ফের একবার সেটাই প্রমাণ করলেন তিনি।   

Updated By: Mar 19, 2023, 05:12 PM IST
WATCH | Steve Smith: তিনি মানুষ না 'সুপারম্যান'! স্মিথের অবিশ্বাস্য ক্যাচ, ঘোরের মধ্যে ফ্যানরা
স্মিথের সেই অসাধারণ ক্যাচের মুহূর্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্টিভ স্মিথ (Steve Smith) আবারও করে দেখালেন! অস্ট্রেলিয়ার স্ট্যান্ড-ইন ক্যাপ্টেনের অসাধারণ ক্যাচ দেখে থ নেটদুনিয়া। রবিবার চলতি ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচ (India vs Australia, 2nd ODI) চলছে বিশাখাপত্তনমের ডক্টর ওয়াইএসআর রেড্ডি এসিএ-ভিডিসিএ (Dr. Y.S. Rajasekhara Reddy ACA-VDCA Cricket Stadium)। ভারতের ইনিংসের ১০ নম্বর ওভারের ঘটনা। ছয়ে ব্যাট করতে নেমেছিলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) সিন অ্যাবটের বলে স্লিপে ক্যাচ তুলে দেন হার্দিক। স্মিথ উড়ে গিয়ে এক হাতে ক্যাচ নিয়েছেন। নেটদুনিয়ায় বলাবলি চলছে, তিনি মানুষ না 'সুপারম্যান'! এই ক্যাচের সময়ে ধারাভাষ্য দিচ্ছিলেন সঞ্জয় মঞ্জরেকর। তিনি বলেন, 'আমরা ভাগ্যবান যে, সবাই এই ক্যাচ দেখলাম। একজন মানুষ এর চেয়ে বেশি আর ডাইভ দিতে পারে না। স্মিথ স্লিপে থাকলে, একজনই যথেষ্ট। তিনজনের আর কী দরকার! বছরের পর বছর ও এরকম এক হাতে অসাধারণ সব ক্যাচ নিয়ে আসছে। অসাধারণ বললেও কম।'

আরও পড়ুন: IND VS AUS: মিচেল স্টার্ক একাই বুঝে নিলেন হিসেব, ভারতকে মাত্র ২৬ ওভার দিলেন ব্যাট করতে!

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচ উইকেটে অস্ট্রেলিয়াকে হারিয়ে, তিন ম্যাচের চলতি ওয়ানডে সিরিজের শুভারম্ভ করেছিল টিম ইন্ডিয়া। এদিন দ্বিতীয় ওয়ানডে খেলতে নেমেছে ভারত-অস্ট্রেলিয়া। স্মিথ টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়ে ছিলেন। স্মিথের সিদ্ধান্তে সিলমোহর দিয়ে দিলেন মিচেল স্টার্ক (Mitchell Starc)। একাই তুলে নিলেন পাঁচ উইকেট।স্টার্ক এদিন তাঁর ওয়ানডে কেরিয়ারের নবম পাঁচ উইকেট নিলেন এক ইনিংসে। ভারত গুটিয়ে গেল মাত্র ১১৭ রানে। ৫০ ওভারের ম্যাচে ভারত ব্যাট করল মাত্র ২৬ ওভার। বিরাট অঘটন না ঘটলে অস্ট্রেলিয়া যে সিরিজে সমতায় ফিরবে, তা আর বলার অপেক্ষা রাখে না। এদিন সিন অ্যাবট পেলেন তিন উইকেট। দুই উইকেট নেন ন্য়াথান এলিস। ভারতের সর্বোচ্চ স্কোরার বিরাট কোহলি। ৩৫ বলে ৩১ করেন প্রাক্তন অধিনায়ক। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.