IND vs NZ, Watch: অসাধারণ ক্যাচ, DRS! ফ্যানদের মন জিতলেন KS Bharat

অনফিল্ড আম্পায় আউট দিতে চাননি। কিন্তু আত্মবিশ্বাসী কেএস ভারত ক্যাপ্টেন রাহানেকে বলেন রিভিউ নেওয়ার জন্য। 

Updated By: Nov 27, 2021, 12:08 PM IST
IND vs NZ, Watch: অসাধারণ ক্যাচ, DRS! ফ্যানদের মন জিতলেন KS Bharat
কেএস ভারত

নিজস্ব প্রতিবেদন: কানপুরে চলছে ভারত-নিউজল্যান্ড (India and New Zealand) টেস্ট সিরিজের প্রথম টেস্ট। শনিবার অর্থাৎ আজ তৃতীয় দিনের সকালে ভারতীয় দলে উইকেটের পিছনে ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) বদলে রয়েছেন কেএস ভারত ( KS Bharat)। ঘাড়ের চোটের জন্য বঙ্গজ উইকেটকিপার-ব্যাটারের বদলে পরিবর্ত হিসাবে খেলছেন ব্যাক-আপ উইকেটরক্ষক-ব্যাটার কেএস ভারত। ক্রিজে সেট হয়ে যাওয়া কিউয়ি ওপেনিং জুটি  (উইল ইয়ং ও টম ল্যাথাম) ভাঙতে দুরন্ত অবদান রাখলেন কেএস ভারত। দুরন্ত লো ক্যাচ নেওয়ার পাশাপাশি ক্য়াপ্টেন অজিঙ্কা রাহানেকে রিভিউ (DRS) নেওয়ার জন্য রাজি করিয়ে নেন। 

শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) শতরানের দাপটে ভারত (Team India) প্রথম ইনিংসে ৩৪৫ রান করলেও, গতকাল দ্বিতীয় দিনের শেষে দুই ওপেনারের দাপটে লড়াই নিউজিল্যান্ড প্রথম ইনিংসে এখনও পর্যন্ত ১২৯ রান তুলেছিল। এদিন সকালে ল্যাথাম-ইয়ং মিলে মাত্র ২২ রানই যোগ করতে পেরেছেন। রাহানে আর অশ্বিনের ওপরেই ভরসা রেখেছিলেন উইকেট নেওয়ার জন্য। দলের বিশ্বস্ত স্পিনার তাঁর মান রাখেন। কিউয়ি ইনিংসের ৬৭ নম্বর ওভারের প্রথম বলেই ভারত উইকেট পেয়ে যায়। অশ্বিনের অফস্টাম্পের বাইরের ডেলিভারি ড্যাব করতে গিয়েছিলেন ইয়ং। কিন্তু ব্যাটে খোঁচা লেগে যায়। অত্যন্ত নিচু একটি ক্যাচ তালুবন্দি করে নেন। 

আরও পড়ুন: Explained: কেন কানপুরে Wriddhiman Saha র পরিবর্তে KS Bharat উইকেটের পিছনে?

pic.twitter.com/OONJkFs40H

(@im_maqbool) November 27, 2021

অনফিল্ড আম্পায় আউট দিতে চাননি। কিন্তু আত্মবিশ্বাসী কেএস ভারত ক্যাপ্টেন রাহানেকে বলেন রিভিউ নেওয়ার জন্য। রাহানে তাঁর কথা শোনেন ও টিভি আম্পায়ার জানিয়ে দেন যে, ইয়ংয়ের সাজঘরের ডাক এসে গিয়েছে। মাত্র ১১ রানের জন্য সেঞ্চুরি মাঠে রেখে আসতে হয় তাঁকে। মধ্যাহ্ণ ভোজের বিরতিতে নিউজিল্যান্ড ২ উইকেট হারিয়ে ১৯৭ রান তুলেছে। ইয়ংয়ের পর ফিরে গিয়েছেন ক্যাপ্টেন কেন উইলিয়ামসনও। উমেশ যাদবের বলে এলবিডব্লিউ হয়ে যান তিনি। ওপেনার টম ল্যাথাম ৮২ রানে অপরাজিত আছেন। এরপর তাঁকে সঙ্গ দিতে আসবেন রস টেলর। ১৪৮ রানে পিছিয়ে কেন অ্য়ান্ড কোং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)