কোয়ারেন্টিনে সচিনের সেলুন! আগে নিজের চুল কেটেছিলেন, এবার ছেলে অর্জুনের চুল কাটলেন সচিন

লকডাউনের হাফ সেঞ্চুরি পেরোতেই ছেলে অর্জুনের চুল কাটলেন হেয়ার স্টাইলিস্ট সচিন তেন্ডুলকর!

Updated By: May 20, 2020, 12:03 PM IST
কোয়ারেন্টিনে সচিনের সেলুন! আগে নিজের চুল কেটেছিলেন, এবার ছেলে অর্জুনের চুল কাটলেন সচিন

নিজস্ব প্রতিবেদন: করোনার জেরে লকডাউনের নতুন-নতুন ভূমিকায় দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের।  পিছিয়ে নেই সচিন তেন্ডুলকরও। কোয়ারেন্টিনে হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় অবতীর্ন হয়েছিলেন মাস্টার ব্লাস্টার। নিজের চুল কাটেন তিনি। লকডাউনের হাফ সেঞ্চুরি পেরোতেই ছেলে অর্জুনের চুল কাটলেন হেয়ার স্টাইলিস্ট সচিন তেন্ডুলকর! ইতিমধ্যেই নতুন ভূমিকায় ভারতীয় কিংবদন্তির এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লকডাউনের মাঝে কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে নিজের চুল কাটার ছবি পোস্ট করে সচিন লিখেছেন, " খেলার সময় স্কোয়ার কাট মারা থেকে নিজের চুল কাটা... নতুন কিছু করতে বরাবরই আমি পছন্দ করি.." বিষয়টা অনেকটা এইরকম যে যিনি স্কোয়ার কাট মারেন তিনি চুলও কাটতে পারেন। সেলুন বন্ধ। তাই এবার ছেলে অর্জুনের চুল কাটার জন্য কাঁচি হাতে তুলে নিলেন সচিন। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করলেন মাস্টার ব্লাস্টার।

 

 

 

ভিডিয়োটি পোস্ট করে মাস্টার ব্লাস্টার লেখেন, "একজন বাবা হিসেবে আপনাকে সব কিছু করতে হবে। সেটা আপনার সন্তানদের জন্য খেলা , তাদের সঙ্গে জিমে সময় কাটানো কিংবা তাদের চুল কাটা।" এই কাজে মেয়ে সারা সাহায্য করার জন্য তাঁকেও ধন্যবাদ জানিয়েছেন সচিন।

 

আরও পড়ুন - ট্র্যাককে বিদায় জানানোর পর বাবা হলেন উসেইন বোল্ট

 

.