IPL 2021: ম্যাচ হেরে ভেঙে পড়েন ঈশান, বুকে টেনে সান্ত্বনা বিরাটের, ভাইরাল ভিডিও

ম্যাচের পর একদম ভেঙে পড়েছিলেন ঈশান।

Updated By: Sep 27, 2021, 12:00 PM IST
IPL 2021: ম্যাচ হেরে ভেঙে পড়েন ঈশান, বুকে টেনে সান্ত্বনা বিরাটের, ভাইরাল ভিডিও
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে একেবারেই ব্যাট হাতে ছাপ রাখতে পারেননি ঈশান কিশান (Ishan Kishan)। রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আরসিবি-র ১৬৫ রান তাড়া করতে নেমে মুম্বই মাত্র ১১১ রানে গুটিয়ে যায়। 

আরও পড়ুন: T20 WC: এই ২ ক্রিকেটারের ভারতীয় দলে প্রয়োজন ছিল! বলছেন প্রাক্তন প্রধান নির্বাচক

রান তাড়া করতে নেমে ৭৯ রানে জোড়া উইকেট হারায় মুম্বই। তিনে নামা ঈশানের কাঁধে ছিল গুরুদায়িত্ব। কিন্তু ১২ বলে মাত্র ৯ রান করে তিনি আউট হয়ে যান। চাহালের বলে প্যাটেলের হাতে ক্যাচ তুলে দেন ঈশান। ম্যাচের পর একদম ভেঙে পড়েছিলেন ঈশান। তাঁকে সান্ত্বনা দিতে এগিয়ে আসেন বিরাট কোহলি (Virat Kohli)। তরুণ ক্রিকেটারের কাঁধে হাত রেখে কিং কোহলি তাঁকে শান্ত করেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ঈশান মুম্বই ইন্ডিয়ান্সের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্স করেই জাতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেন। ঈশান আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলেও সুযোগ পেয়েছে। 

এই ম্যাচে একেবারে অলরাউন্ড পারফরম্যান্সে বিরাট অ্যান্ড কোং ৫৪ রানে হারিয়ে দিয়েছে রোহিত শর্মাদের। মুম্বইয়ের চলতি আইপিএলে খারাপ ফর্ম এখনও অব্যাহত। তারা যে গতবার ও সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন, তা তাদের শরীরি ভাষা দেখে একবারও বোঝা যায়নি এখনও। অত্যন্ত নিস্প্রভ দেখিয়েছে নীল জার্সিধারীদের। ভাবলে অবাক হতে হবে যে, এই মুহূর্তে পয়েন্ট টেবিলে মুম্বই সাত নম্বরে (১০ ম্যাচে ৮ পয়েন্ট)। আট দলীয় টুর্নামেন্টে মুম্বইকে তালিকায় সাতে দেখে অনেকই হতবাক হচ্ছেন। এখন দেখার মুম্বই ভাগ্যের চাকা ঘুরিয়ে 'চ্যাম্পিয়ন' তকমার সুবিচার করতে পারে কি না! উত্তর দেবে সময়। অপেক্ষায় ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)