Virat Kohli:খেলা থেকে বিরতি নিয়ে বিজ্ঞাপনে ডুবে বিরাট! শেয়ার করলেন পর্দার আড়ালের ভিডিও-Watch

নিজস্ব প্রতিবেদন: 'ওয়ার্কলোড' অর্থাৎ কাজের ধকল সামলানোর জন্য তাঁর প্রয়োজন কয়েক দিন ছুটি। বিসিসিআই (BCCI)-কে জানিয়েই সাময়িক বিরতি নিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। ভারতের প্রাক্তন ক্যাপ্টেন শ্রীলঙ্কার বিরুদ্ধে সদ্যসমাপ্ত তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলেননি। ফের শ্রীলঙ্কার বিরুদ্ধে জোড়া টেস্ট ম্যাচে দলে প্রত্যাবর্তন করবেন তিনি। 

আপাতত বিরতিতে বিজ্ঞাপনে ডুব দিয়েছেন বিরাট। সেরে নিচ্ছেন অ্যাড সংক্রান্ত দায়বদ্ধতা। লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে রয়েছেন 'কিং কোহলি'। সম্প্রতি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে পাগড়ি পরে একেবারে পজ্ঞাবি লুকে বিজ্ঞাপনের কাজ সেরেছেন কোহলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। 

সোমবার বিরাট নিজে টুইট করলেন 'বিটিএস' ('বিহাইন্ড দ্য সিন') মুহূর্ত। অর্থাৎ শুটিং ফ্লোর তেকে পর্দার আড়ালের গল্প। ভিডিও-তে দেখা যাচ্ছে কোহলি পেশি আস্ফালন করে দাঁড়িয়ে আছেন। পিছন থেকে ধোঁওয়ার খেলা চলছে। 

আগামী শুক্রবার, ৪ মার্চ ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টে মুখোমুখি হবে। খেলা মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে। আর মোহালিতেই ইতিহাসের সামনে দাঁড়িয়ে কোহলি। কেরিয়ারের ১০০ নম্বর টেস্ট খেলবেন তিনি। কোহলি এখনও পর্যন্ত ৯৯টি টেস্টে ৭৯৬২ রান করেছেন ৫০.৩৯-এর গড়ে। করেছেন ২৭টি সেঞ্চুরি ও ২৮টি হাফ-সেঞ্চুরি। 

নেতৃত্ব ছেড়ে দেওয়ার পর এই প্রথমবার টেস্ট ক্রিকেট খেলতে নামবেন তিনি। তাও আবার রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে। সবকিছু ঠিকঠাক থাকলে দক্ষিণ আফ্রিকার সফরে প্রোটিয়াসদের বিরুদ্ধে কেপটাউন টেস্ট হতো কোহলির কেরিয়ারের শততম টেস্ট। কিন্তু সেই সিরিজে জোহানেসবার্গে আয়োজিত দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে পিঠের ব্যথার জন্য সরে দাঁড়িয়েছিলেন 'কিং কোহলি'। তাই শেষ পর্যন্ত মোহালিতে কেরিয়ারের শততম টেস্ট খেলবেন তিনি। 

বিগত দুই বছরে তিন অঙ্কের রান নেই বিরাট কোহলির ব্যাটে। শেষবার তিনি শতরান করেন ২০১৯ সালের নভেম্বরে। ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বলে দিন-রাতের টেস্টে সেঞ্চুরির স্বাদ পান তিনি। বিগত দুই বছরে কোহলি একাধিক হাফ সেঞ্চুরি করেছেন ঠিকই, কিন্তু 'রানমেশিন' আর চলছে না সেভাবে। ৭১ তম সেঞ্চুরির খোঁজে বিরাট। ও অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল ফ্যানরা। দেখা যাক মোহালিতে সেঞ্চুরি করতে পারেন কিনা কোহলি।

আরও পড়ুন: Smriti Mandhana: বাউন্সারে মাথায় চোট! স্মৃতি কি বিশ্বকাপে খেলবেন? এল বড় আপডেট
আরও পড়ুন: Shreyas Iyer: কোহলিকে টপকে অনন্য আন্তর্জাতিক টি-২০ রেকর্ড আগুনে আইয়ারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   
 

English Title: 
Watch: Virat Kohli Shares Sneak Peek From Stylish Behind-The-Scenes Video On Twitter
News Source: 
Home Title: 

Virat Kohli:খেলা থেকে বিরতি নিয়ে বিজ্ঞাপনে ডুবে বিরাট! শেয়ার করলেন পর্দার আড়ালের ভিডিও-Watch

Virat Kohli:খেলা থেকে বিরতি নিয়ে বিজ্ঞাপনে ডুবে বিরাট! শেয়ার করলেন পর্দার আড়ালের ভিডিও-Watch
Caption: 
বিরাট মজে বিজ্ঞাপনে
Yes
Is Blog?: 
No
Section: