চিত্রগ্রাহকের সঙ্গে দু'শব্দের সৌজন্য বিনিময়! নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল 'কিং কোহলি'

এজবাস্টনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভারতের স্টার ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) একটি ভিডিও শেয়ার করেছে। যা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Updated By: Jun 30, 2022, 04:26 PM IST
চিত্রগ্রাহকের সঙ্গে দু'শব্দের সৌজন্য বিনিময়! নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল 'কিং কোহলি'

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে শুরু ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট। এজবাস্টনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভারতের স্টার ব্যাটার বিরাট কোহলির (Virat Kohli) একটি ভিডিও শেয়ার করেছে। যা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

ভিডিও-তে দেখা গিয়েছে যে, কোহলি কাঁধে কিট ব্যাগ নিয়ে শুভমান গিলের ( Shubman Gill) সঙ্গে হাঁটছিলেন। ট্রেনিং গ্রাউন্ড ছেড়ে দুই সতীর্থ যাচ্ছিলেন ড্রেসিংরুমের দিকে। কোহলি-গিলকে অনুসরণ করছিলেন এক চিত্রগ্রাহক। কোহলি আচমকাই ক্যামেরার দিকে ঘুরে তাকিয়ে বলেন, "হোয়াট'স আপ"! ক্যামেরাম্যানের সঙ্গে 'কিং কোহলি'র এই মিষ্টি আচরণ মন জয়ে করে নিয়েছে নেটদুনিয়ার।

করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির ভারত ।গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। সেই টেস্ট হচ্ছে এজবাস্টনে।

আরও পড়ুন: Watch: গলে ভয়ঙ্কর ঝড়! ঝনঝন করে ভেঙে পড়ল কাচের প্যানেল! নীরব দর্শক স্মিথরা

আরও পড়ুন Anderson vs Kohli: মহাতারকাদের অন্তিম মহাযুদ্ধ এবার! মনে করছেন জাহির খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.