এবার ওয়াটসনের কুকর্মের কথা বললেন মিচেল জনসন!

অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনকে একের পর এক সতীর্থ ক্রিকেটাররা আক্রমণ করছেন। তাঁদের কথা থেকেই পরিষ্কার শেন ওয়াটসন কখনও না কখনও তাঁর সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এবার অসি পেস বোলার মিচেল জনসন তাঁর আত্মজীবনীতেও বেশ খানিকটা জায়গা খরচ করেছেন ওয়াটসনের নিন্দায়।

Updated By: Oct 25, 2016, 12:23 PM IST
 এবার ওয়াটসনের কুকর্মের কথা বললেন মিচেল জনসন!

ওয়েব ডেস্ক: অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনকে একের পর এক সতীর্থ ক্রিকেটাররা আক্রমণ করছেন। তাঁদের কথা থেকেই পরিষ্কার শেন ওয়াটসন কখনও না কখনও তাঁর সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এবার অসি পেস বোলার মিচেল জনসন তাঁর আত্মজীবনীতেও বেশ খানিকটা জায়গা খরচ করেছেন ওয়াটসনের নিন্দায়।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

জনসন তাঁর বইতে লিখেছেন, 'আমাদের সম্পর্ক এখন বেশ ভালো। কিন্তু চিরকাল এমন ভালো ছিল না। একটা সময় আমরা ক্রিকেটাররা রোজ রাতের খাবারের আগে একসঙ্গে বসে জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল নাইবারস দেখতাম। যখনই ব্রেক হতো, বিজ্ঞাপন হতো, আমরা বাথরুম সেরে আসতাম। এরকমই একদিনের ঘটনা। আমি দেখতেও পাইনি। দেখলাম কেউ একজন আমাকে সজোরে মাথায় ধাক্কা মেরে টয়লেটে ফেলে দিল! আমি প্রথমে বুঝতে পারিনি সেটা কে! এরপরেই তো দেখলাম যে কাজটা ওয়াটসনই করেছে। মিথ্যে বলব না যে, আমি রাগ করিনি। ওই ঘটনা আমার মন থেকে মুছতে বেশ অনেকদিন সময় লেগেছিল।'

আরও পড়ুন  দীপাবলিতে প্রিয়জনকে যে পাঁচটা উপহার দিতে পারেন

.