করোনা ত্রাণ তহবিল গড়তে শোয়েবের ভারত-পাক সিরিজের প্রস্তাবে সায় নেই কপিলের

এই পরিস্থিতিতে চিরশত্রুতা ভুলে তহবিল তৈরির জন্য ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজের প্রস্তাব দেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার।

Updated By: Apr 9, 2020, 08:01 PM IST
করোনা ত্রাণ তহবিল গড়তে শোয়েবের ভারত-পাক সিরিজের প্রস্তাবে সায় নেই কপিলের

নিজস্ব প্রতিবেদন: করোনা ত্রাণে তহবিল গড়তে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজের প্রস্তাব দেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। কিন্তু সেই প্রস্তাবে একেবারেই সায় নেই প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেবের। শোয়েবের প্রস্তাবকে ক্লিন বোল্ড করে তিরাশির বিশ্বকাপজয়ী অধিনায়ক স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ভারতের টাকার দরকার নেই।

ভারতে  করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মারণ ভাইরাসের প্রভাব পড়েছে প্রতিবেশী দেশ পাকিস্তানেও। এই পরিস্থিতিতে চিরশত্রুতা ভুলে তহবিল তৈরির জন্য ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজের প্রস্তাব দেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। ২০০৭ সালের পর কূটনৈতিক কারণে বন্ধ ভারত-পাক সিরিজ। আইসিসি ইভেন্ট বা এশিয়া কাপ ছাড়া একে অপরের মুখোমুখি হতে পারেন না বিরাট কোহলি-বাবর আজমরা।  কিন্তু সঙ্কটজনক পরিস্থিতিতে সব ভেদাভেদ ভুলে পাকিস্তানের সঙ্গে ভারতের তিনটি একদিনের ম্যাচের সিরিজের প্রস্তাব বুধবারই দেন শোয়েব।

সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে কপিল দেব বলেন, "শোয়েব তার মতামত জানিয়েছে নিজের মতো! আমাদের অর্থ সংগ্রহের দরকার নেই। করোনার বিরুদ্ধে লড়াই করতে আমরা নিজেরাই যথেষ্ট। সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয় তা হল, একযোগে আমাদের এই সংকটের মোকাবিলা করতে হবে।" পাশাপাশি তিনি আরও বলেন, "পরিস্থিতি খুব তাড়াতাড়ি যে স্বাভাবিক হবে সে সম্ভাবনা নেই! তাই ক্রিকেট ম্যাচ আয়োজন করে ত্রাণ তহবিল করার জন্য আমাদের ক্রিকেটারদের ঝুঁকির মধ্যে ফেলে দেওয়া উচিত হবে না।"

আরও পড়ুন - করোনা ত্রাণে ১০ কোটি আর্থিক অনুদান হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি দলের

 

.