Sashtri On T20 World Cup: Virat Kohli-র Team India-কে কেন ভীতু বললেন Ravi Shastri?

জোড়া হারের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ভারত। 

Updated By: Jan 1, 2022, 05:06 PM IST
Sashtri On T20 World Cup: Virat Kohli-র Team India-কে কেন ভীতু বললেন Ravi Shastri?
বিরাট কোহলির দলের সমালোচনায় মুখর রবি শাস্ত্রী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দেশে ও বিদেশে টেস্টে ভারতীয় দলের পারফরম্যান্স যতটা ভাল, ঠিক ততটাই খারাপ পারফরম্যান্স আইসিসি প্রতিযোগিতায়। এর মধ্যে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছে বিরাট কোহলির (Virat Kohli) ভারতীয় দল। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রীর (Ravi Shastri) দাবি, সেই প্রতিযোগিতায় ভারতীয় দল ভয় পেয়ে গিয়েছিল! 

এক সাক্ষাৎকারে শাস্ত্রী সবাইকে চমকে দিয়ে বলেছেন, "প্রতিযোগিতার প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে আমরা খেলতেই পারিনি। ওরা আমাদের থেকে অনেক ভাল খেলেছিল। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে আমাদের রীতিমতো হতাশ, দুর্বল মনে হচ্ছিল। খেলার মধ্যেও সেই জিনিসটা দেখা গিয়েছে। আমাদের ভীতু মনে হচ্ছিল! যদি লড়াই করে হারতে হয় তবে সেটা মেনে নেওয়া যায়। কিন্তু  সে দিন আমরা যেভাবে হেরেছিলাম সেটা সত্যিই হতাশ হওয়ার মতোই। খেলার আগেই যদি মানসিকভাবে হেরে যান আপনি তবে আর কিছু করার থাকে না।" 

আরও পড়ুন: ISL 2021: লাস্ট বয় SC East Bengal-কে টেনে তুলতে ফের কামব্যাক করলেন Mario Rivera

আরও পড়ুন: DADAvsVIRAT: BCCI-এর 'বিরাট' বাউন্সারে বিদ্ধ Kohli, নতুন বছরে শুরু বিতর্কের দ্বিতীয় রাউন্ড

সেই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারত। দ্বিতীয় ম্যাচেও ছিল বেহাল দশা। সেই ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৮ উইকেটে হেরে যায় কোহলিবাহিনী। ফলে ২০০৭ সালের পর আইসিসি প্রতিযোগিতার প্রথম রাউন্ড থেকে ছিটকে গিয়েছিল টিম ইন্ডিয়া। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.