যে ক্রিকেটারের বিয়েতে হয়েছিল অপহরণ কাণ্ড

কারও কারও জীবন নিয়ে সিনেমা হয়। আবার কারও কারও জীবনটা হয় সিনেমার মত। এই যেমন ক্রিকেটার নমন ওঝা। আজ, বুধবার, ২০ জুলাই যার জন্মদিন। ওঝাকে হ্যাপি বার্থ ডে বলার আগে শুনুন দিল্লির এই উইকেটকিপারের জীবনে একটা ফিল্মি ঘটনার কথা। ২০১১ সালের মার্চে বিয়ে করেন ওঝা। বিয়ের অনুষ্ঠান হঠাত্‍ গোলোযোগ। আর কী ব্যাপার। সব আছে, খাওয়ার দেওয়ার লোকেরা কোথায়?ক্রিকেটারের বিয়ে বলে কথা। অনেক ভিআইপি উপস্থিত। কিন্তু খাওয়ার টেবিলে কেউ বসতে পারছেন না। ওঝার বাড়ির লোকের তখন একেবারে খারাপ অবস্থা। এ কী অপমান! খোঁজ নিয়ে জানা গেল ক্যাটারিংয়ের ছেলেরা আসেনি। পরে অবশ্য ব্যাপারটা ম্যানেজ হয়ে যায়। বিয়ের অনুষ্ঠান মসৃণভাবেই শেষ হয়।

Updated By: Jul 20, 2016, 03:54 PM IST
যে ক্রিকেটারের বিয়েতে হয়েছিল অপহরণ কাণ্ড

ওয়েব ডেস্ক: কারও কারও জীবন নিয়ে সিনেমা হয়। আবার কারও কারও জীবনটা হয় সিনেমার মত। এই যেমন ক্রিকেটার নমন ওঝা। আজ, বুধবার, ২০ জুলাই যার জন্মদিন। ওঝাকে হ্যাপি বার্থ ডে বলার আগে শুনুন দিল্লির এই উইকেটকিপারের জীবনে একটা ফিল্মি ঘটনার কথা। ২০১১ সালের মার্চে বিয়ে করেন ওঝা। বিয়ের অনুষ্ঠান হঠাত্‍ গোলোযোগ। আর কী ব্যাপার। সব আছে, খাওয়ার দেওয়ার লোকেরা কোথায়?ক্রিকেটারের বিয়ে বলে কথা। অনেক ভিআইপি উপস্থিত। কিন্তু খাওয়ার টেবিলে কেউ বসতে পারছেন না। ওঝার বাড়ির লোকের তখন একেবারে খারাপ অবস্থা। এ কী অপমান! খোঁজ নিয়ে জানা গেল ক্যাটারিংয়ের ছেলেরা আসেনি। পরে অবশ্য ব্যাপারটা ম্যানেজ হয়ে যায়। বিয়ের অনুষ্ঠান মসৃণভাবেই শেষ হয়।

আরও পড়ুন-শিশির নয়, শান্তার সঙ্গে জুটি সাকিবের

পরদিন সংবাদপত্রে প্রকাশ হয় ওঝার বিয়েতে কাজ করার পথে যাওয়া ২৫ জন ক্যাটেরারের ছেলেদের। একটা গাড়িতে করে অপহরণকারীকে ২৫জনকে নিয়ে পালায়। একজন কোনওমতে অপহরণকারীদের চোখে ধুলো দিয়ে পালায়। সেই পুলিসকে সব জানায়। পুলিস গিয়ে অপহরণকারীদের হাত থেকে ২৫জনকে উদ্ধার করে। অপহরণকারীদের গ্রেফতার করা পর পুলিস জানতে পারে অপহরণের কারণ। আসলে অপহরণকারীরা ওই ক্যাটেরার কোম্পানির কাছে অনেক টাকা পেতেন। কিন্তু কিছুতেই দিতে রাজি হচ্ছিল না কোম্পানি। আর তাই হাইপ্রোফাইল এক ব্যক্তির বিয়েতে বাধা দিয়ে টাকা আদায় করতেই এই কাণ্ড ঘটানো হয়।

আরও পড়ুন- হারের জন্য শিশিরকে দুষলেন সাকিব

বীরেন্দ্র সেওয়াগ এখন সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানানোর কায়দা নিয়ে। এই যেমন সুনীল গাভাসকরের জন্মদিনে সানির সঙ্গে হিন্দি সিনেমা শোলের তুলনা টেনেছিলেন। আজ আবার ওঝার বিয়ের সেই কাণ্ড টেনে এনে তাঁকে অভিনব কায়দায় জন্মদিনের শুভেচ্ছা জানালেন বীরু। সঙ্গে নমনকে স্পেশাল ট্যালেন্ট অ্যাখা দিলেন।