Kohli-র সন্তান খেলবে অস্ট্রেলিয়ার হয়ে! মশকরা Brett Lee-র

আসলে তিনি চান কোহলির সন্তান অস্ট্রেলিয়ায় জন্ম নিলে বেশ হয়, তাহলে জন্মসূত্রে অস্ট্রেলিয়ার নাগরিক হবে কোহলির সন্তান। আর তাহলে সে যদি ক্রিকেটার হয় ভবিষ্যতে তাহলে সে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে পারবে!

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 18, 2020, 10:56 PM IST
Kohli-র সন্তান খেলবে অস্ট্রেলিয়ার হয়ে! মশকরা Brett Lee-র
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:   বিরাট কোহলির (Virat Kohli) সন্তান যদি ভবিষ্যতে ক্রিকেটার হয় তাহলে কোন দেশের হয়ে খেলবে? ক্রিকেটার না হলে বিরাটের সন্তান কোন দেশের প্রতিনিধিত্ব করবে? বিরাট কোহলির (Virat Kohli) সন্তান এখনও ভূমিষ্ঠ হয় নি। নতুন বছরের শুরুতেই (Virat Kohli) বিরাট-অনুষ্কার (Anushka Sharma) জীবনে আসবে নতুন অতিথি।

 

কোহলির সন্তান ভারতের নাগরিক হবে। কিন্তু এই সহজ বিষয়টা  মজার ছলে জটিল করে তুলেছেন কিংবদন্তি অজি পেসার ব্রেট লি (Brett Lee)। মশকরা করেছেন ব্রেট লি (Brett Lee)। আসলে তিনি চান কোহলির সন্তান অস্ট্রেলিয়ায় জন্ম নিলে বেশ হয়, তাহলে জন্মসূত্রে অস্ট্রেলিয়ার নাগরিক হবে কোহলির সন্তান। আর তাহলে সে যদি ক্রিকেটার হয় ভবিষ্যতে তাহলে সে অস্ট্রেলিয়ার হয়ে খেলতে পারবে!

আরও পড়ুন- Australia vs India, 1st Test: Cheteshwar Pujara-কে  'Steve' বলে ডেকে বর্ণবাদ বিতর্কে Shane Warne

অ্যাডিলেড ওভালে (Adelaide) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন-রাতের টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসবেন বিরাট কোহলি (Virat Kohli)। সন্তানের জন্মের সময় স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) পাশে থাকতে চান ভারত অধিনায়ক। মজা করে লি (Brett Lee) বলেছেন, "তোমার যদি এই প্রস্তাবটা ভালো লাগে তাহলে ভেবে দেখতে পার। তোমার সন্তান অস্ট্রেলিয়ায় জন্ম নিতে পারে। আমরা তাকে সাদরে বরণ করে নেব। তোমার যদি ছোট্ট একটি মেয়ে হয় ,তাহলেও দারুন হবে। তোমার ছোট্ট ছেলে হলেও বেশ হবে। সে ভবিষ্যতে ব্যাগে গ্রিন পরতে পারবে।"

আরও পড়ুন-Australia vs India, 1st Test: দাপুটে বোলিং ভারতের; পিঙ্ক টেস্টে প্রথম ইনিংসে লিড নিল Team India