India Vs West Indies T20I: পুরানের দাপটে ধরাশায়ী পান্ডিয়ারা, দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচেও হার টিম ইন্ডিয়ায়

India Vs West Indies T20I:টানটান ম্যাচের উত্তেজনা টানটান পরিস্থিতিতে পৌঁছয় শেষ ৪ ওভারে। আর ২ উইকেট ফেলে দিলেই জয় তুলে নিতে পারত হার্দিক পান্ডিয়ারা। ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ছিল মাত্র ২৪ রান

Updated By: Aug 7, 2023, 10:35 AM IST
India Vs West Indies T20I: পুরানের দাপটে ধরাশায়ী পান্ডিয়ারা, দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচেও হার টিম ইন্ডিয়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারও দায় নিতে হচ্ছে সেই ব্যাটসম্যানদেরই। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি ২০ সিরিজের দ্বিতীয় ম্যাচেও ভারতের গরিমা ডুবে গেল গায়ানা উপকুলে। ১৫২ রানের পুঁজি নিয়ে খেলতে নেমে ক্যারবিয়ানদের কাছে ২ উইকেটে হারল হার্দিক পান্ডিয়ার ভারত। সিরিজে ২-০ করে ফেলল ওয়েস্ট ইন্ডিজ।

আরও পড়ন-এগিয়ে থেকেও শেষ লগ্নে গোল হজম! ড্র দিয়েই লাল-হলুদে কুয়াদ্রাত যুগের সূচনা

ভারতীয় ব্যাটিং লাইনআপের টপ অর্ডার ফের দলকে ভরসা দিতে ব্যর্থ। শুভমন গিলের ৭, সূর্য কুমার কাত্ স্টাম্পে আসা ডাইরেক্ট থ্রোয়ে। থানিকটা ভালো ঈশান কিষাণ। ২৭ রান করে কিছুটা ঠেকনা দেন তিনি। তবে এর মধ্যেই জ্বলে উঠলেন তিলক ভার্মা। ৫টি চার একটি ছয়ের মাধ্যমে মোট ৪১ বলে ৫১ রানে ফেরেন তিলক। হার্দিক পান্ডিয়া ২৪, অক্ষর প্যাটেলের ইনিংস থেমে যায় মাত্র ১৪ রানেই। শেষপর্যন্ত ৭ উইকেটে ১৫২ রানে থামে টিম ইন্ডিয়ার ইনিংস।

প্রথম টি ২০-তে ১৫০ রান তাড়া করেও ম্যাচ বের করতে পারেনি ভারত। আর এবার ১৫২ রান করে বল করতে নেমে প্রথম ওভারে ২ উইকেট নিয়ে ভালো শুরু করেছিলেন হার্দিক পান্ডিয়া। কিন্তু দলকে ধসের কিনারা থেকে কিছুটা শক্ত জমিতে দাঁড় করিয়ে দেন নিকোলাস পুরান। ৪০ বলে ৬৭ রান করেন পুরান। তাঁকে আউট করেন মুকেশ। এরপর রান আউট হয়ে যান শেফার্ড। চাহলের বলে স্টাম্পড হন হোল্ডার। কিন্তু সেই চাপ ধরে রাখতে পারলেন না আর্শদীপ, মুকেশরা।

টানটান ম্যাচের উত্তেজনা টানটান পরিস্থিতিতে পৌঁছয় শেষ ৪ ওভারে। আর ২ উইকেট ফেলে দিলেই জয় তুলে নিতে পারত হার্দিক পান্ডিয়ারা। ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ছিল মাত্র ২৪ রান। ফলে ম্যাচ যে কোনও দিকেই ঝুঁকতে পারত। কিন্তু ১৯ তম ওভারে চক্কা হাঁকিয়ে দেন আলজারি যোসেফ। শেষপর্যন্ত সাত বল বাকী থাকতেই জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.