Denesh Ramdin: দেশের হয়ে আর খেলবেন না রামদিন! অবসর ঘোষণা প্রাক্তন উইন্ডিজ অধিনায়কের

রামদিন ২০০৫ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অভিষেক করেছিলেন। তিনি ৭৪টি টেস্ট, ১৩৯টি ওয়ানডে ও ৭১টি টি-২০ ম্যাচ খেলেছেন দেশের হয়ে।

Updated By: Jul 18, 2022, 05:24 PM IST
Denesh Ramdin: দেশের হয়ে আর খেলবেন না রামদিন! অবসর ঘোষণা প্রাক্তন উইন্ডিজ অধিনায়কের
রামদিন আর খেলবেন না উইন্ডিজের হয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক ও উইকেটকিপার-ব্যাটার দীনেশ রামদিনকে (Denesh Ramdin) আর দেখা যাবে না মেরুন জার্সিতে। ১৪ বছরের বর্ণাঢ্য আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টানলেন ৩৭ বছরের ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় অবসরের ঘোষণা করে দিলেন রামদিন। দেশের হয়ে না খেললেও, রামদিন বিশ্বব্যাপী ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলা চালিয়ে বলেন জানিয়েছেন। 

রামদিন বিবৃতি দিয়ে জানিয়েছেন, "অত্যন্ত আনন্দের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আমার অবসর ঘোষণা করছি। বিগত ১৪ বছর আমার স্বপ্ন সত্যি হয়েছে। ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো ও ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার স্বপ্ন ছোট থেকে দেখতাম। এই কেরিয়ারের জন্যই বিশ্ব দেখেছি। বন্ধু হয়েছে। বিভিন্ন সংস্কৃতি দেখেছি। তবুও আমি নিজের জন্মভূমির প্রশংসা করব। আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি ঠিকতই, কিন্তু পেশাদার ক্রিকেট থেকে নয়। সারা বিশ্বের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলব। ১৪ বছরের কেরিয়ারে যারা ছাপ রেখেছে, তাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই। বিশেষত আমার পরিবার, সুন্দরী স্ত্রী জ্যানেল ও বাচ্চাদের। যারা আমার আন্তর্জাতিক কেরিয়ারের জন্য অনেক স্বার্থত্যাগ করেছে। দীর্ঘ সময় আমি তাদের থেকে দূরে থেকেছি। "

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@124notout)

রামদিন ২০০৫ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে অভিষেক করেছিলেন। তিনি ৭৪টি টেস্ট, ১৩৯টি ওয়ানডে ও ৭১টি টি-২০ ম্যাচ খেলেছেন দেশের হয়ে। ৬ টি শতরান আছে রামদিনের। ২০১২ ও ২০১৬ টি-২০ বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন। দেশের হয়ে ২০১৯ সালে শেষবার টেস্ট ম্যাচ খেলেন রামদিন। সাদা বলের ক্রিকেটে মেরুন জার্সিতে ২০১৬ সালে তাঁকে শেষবার মাঠে দেখা গিয়েছিল।

 

আরও পড়ুন: ATK Mohun Bagan, Dimitri Petratos: রয় কৃষ্ণার পালটা দিল সবুজ-মেরুন, ফেরান্দোর দলে অজি বিশ্বকাপার

আরও পড়ুনRohit Sharma: ইংল্যান্ডে রেকর্ডের পর রেকর্ড! ইতিহাস লিখলেন রোহিত শর্মা

আরও পড়ুনRoy Krishna: এ বার সুনীল ছেত্রীর সঙ্গে বেঙ্গালুরু এফসি-তে খেলবেন ফিজির তারকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)