Rishabh Pant: ক্রিকেটার পন্থের পরিণতি বোধে মোহিত রিকি পন্টিং

পন্টিং বলছেন যে, পন্থের সঙ্গে কাজ করাটা তাঁর কাছে অত্যন্ত উপভোগ্য।

Updated By: Sep 21, 2021, 08:36 PM IST
Rishabh Pant: ক্রিকেটার পন্থের পরিণতি বোধে মোহিত রিকি পন্টিং

নিজস্ব প্রতিবেদন: ফের একবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক হিসাবে দায়িত্ব সামলাতে চলেছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। আইপিএলের দ্বিতীয় ভাগে দিল্লির অভিযান শুরু আগামিকাল। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে দিল্লি। ম্যাচের আগে পন্থের প্রশংসায় পঞ্চমুখ দিল্লি ক্যাপিটালস কোচ ঋষভ পন্থ (Rishabh Pant)। 

পন্টিং মোহিত হয়েছেন পন্থের পরিণতি বোধে। প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে পন্টিং বলছেন, "বিগত কয়েক মরসুমে পন্থের ক্রিকেটার হিসেবে অত্যন্ত পরিণত হয়েছে। আমি যখন প্রথম দিল্লির দায়িত্ব নিয়েছিলাম। তখন পন্থ সবে দৃশ্যে। পন্থ যখন অস্ট্রেলিয়ায় গতবছর টেস্ট টিমে ঢুকেছিল আমি বুঝতে পেরেছিলাম একটা তারকা টেস্ট ক্রিকেটারকে দেখছি। যে দীর্ঘদিন টেস্ট খেলবে।"

আরও পড়ুন: Venkatesh Iyer: অর্থনীতিতে এমবিএ! পড়াশোনায় তুখোড়, চিনুন কেকেআরের ভেঙ্কটেশকে

পন্থের প্রশংসায় পন্টিং আরও বলছেন, "বিগত ১৮ মাসে পন্থ আন্তর্জাতিক ক্রিকেটে যা করেছে তা অভাবনীয়। আমি বুঝতে পেরেছিলাম এমনটা হতে চলেছে। আমি দেখেছি ওর খেলা কতটা উন্নত হয়েছে। ও এই পরিণত ক্রিকেটার হতেই চেয়েছিল। ভারতীয় দলের সব ফর্ম্যাটের অংশ হতে চেয়েছিল। এখন সব ধরনের ক্রিকেট খেলে দেশের হয়ে। পন্থকে ভারতীয় দলের যে কোনও ফর্ম্যাট থেকে সরানো অত্যন্ত কঠিন।" পন্টিং এও বলছেন যে, পন্থ ভাইস-ক্য়াপ্টেন হিসেবেও দারুণ কাজ করেছিল। এখন অধিনায়ক হিসেবেও সে যথেষ্ট ভাল। পন্টিং বলছেন যে, পন্থের সঙ্গে কাজ করাটা তাঁর কাছে অত্যন্ত উপভোগ্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)