সুপ্রিম কোর্টের নির্দেশের পর সিএবির কিছু অংশের মধ্যে ক্ষোভ রয়েছে

লোধা কমিটির প্রস্তাব ও সুপিম কোর্টের নির্দেশের পর বেশ কয়েকটা অ্যাসোসিয়েশন কিউরেটিভ পিটিশন ফাইল করার সিদ্ধান্ত নিলেও সেই পথে হাঁটছে না সিএবি। মুলত আইনি উপদেষ্টার পরামর্শের পরই এই সিদ্ধান্ত নিয়েছেন সিএবি কর্তারা।

Updated By: Jan 17, 2017, 08:54 AM IST
সুপ্রিম কোর্টের নির্দেশের পর সিএবির কিছু অংশের মধ্যে ক্ষোভ রয়েছে

ওয়েব ডেস্ক: লোধা কমিটির প্রস্তাব ও সুপিম কোর্টের নির্দেশের পর বেশ কয়েকটা অ্যাসোসিয়েশন কিউরেটিভ পিটিশন ফাইল করার সিদ্ধান্ত নিলেও সেই পথে হাঁটছে না সিএবি। মুলত আইনি উপদেষ্টার পরামর্শের পরই এই সিদ্ধান্ত নিয়েছেন সিএবি কর্তারা।

আরও পড়ুন তেন্ডুলকরের রেকর্ড ভাঙা তাঁর পক্ষে সম্ভব? কী বললেন স্বয়ং বিরাট?

সুপ্রিম কোর্টের নির্দেশ ও লোধা কমিটির সর্বশেষ ব্যাখ্যার পর ক্ষোভ বাড়ছে বিভিন্ন অ্যাসোসিয়েশনে। সিএবির এক অংশের মধ্যে গোটা বিষয় নিয়ে ক্ষোভ রয়েছে। তবে প্রকাশ্যে কেউ কিছু বলছেন না। সোমবার নিজেদের মধ্যে বৈঠকে লোধার প্রস্তাবের বিরুদ্ধে সিএবির  কেউ কেউ সুপ্রিম কোর্টে  কিউরেটিভ পিটিশন ফাইল করার দাবি জানান। মুলত যারা লোধার ধাক্কায় আর প্রশাসনে থাকতে পারবেন না তারাই এই দাবি জানান। বৈঠকেই সিএবির আইনি উপদেষ্টা উষানাথ ব্যানার্জি বলেন এই মুহূর্তে কিউরেটিভ পিটিশন ফাইল করা ঠিক হবে না। গোটা বিষয় কোনও মন্তব্য করতে চাননি সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলিও। এদিকে লোধার প্রস্তাব কার্যকর করা শুরু হয়ে গেল সিএবিতে। কোষাধ্যক্ষের ঘরের সামনের বোর্ড থেকে বিশ্বরূপ দের নামের প্লেট খুলে নেওয়া হয়েছে। সহ সভাপতির ঘরের সামনে প্লেট থেকে খুলে নেওয়া হয়েছে অমীয় আঢ্যর নাম। ইতিমধ্যে সত্তর বছর পেরিয়েছে অমীয় আঢ্যর।

আরও পড়ুন  নীল জার্সিতে প্রথম নেতা হয়ে কেদারকে নিয়ে হার্দিক শুভকামনায় বিরাট জয় কোহলির