কীভাবে এত ফিট! সকাল, দুপুর, রাতে কী খান বিরাট, দেখুন

Updated By: Nov 7, 2017, 10:27 AM IST
কীভাবে এত ফিট! সকাল, দুপুর, রাতে কী খান বিরাট, দেখুন

সংবাদ সংস্থা : ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন তিনি। তাই ফিট তো থাকতেই হয় তাঁকে। আর সেই ফিট থাকার জন্য বিরাট কোহলি কোন কোন খাবারের উপর নির্ভর করেন জানেন?

সম্প্রতি বিরাটের ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনারের এক ছবি প্রকাশ্যে এসেছে। সকাল থেকে রাত পর্যন্ত ক্যাপ্টেন কোহলি কী কী খান দেখুন..

জানা যাচ্ছে, সকালে ৩টি ডিমের সাদা অংশ দিয়ে তৈরি ওমলেট, একটা গোটা ডিম, সেই সঙ্গে চিজ এবং গোলমরিচ মেশানো কিছুটা পালং শাক দিয়ে ব্রেকফাস্ট সরেন। 

আরও পড়ুন : রাই-এর এমন রূপ দেখেছেন! ১০০০ শিশুর খাবার যোগাচ্ছেন ঐশ্বর্য 

এর কিছুটা সময় পর বেকন কিংবা স্মোকড স্যামন পাতে পড়ে বিরাটের। এরপর তরমুজ, পেঁপে, ড্রাগন ফ্রুট দিয়ে ফলপর্ব সারেন। এরপর লেবু দিয়ে তাঁর চাই এক কাপ গ্রিন টি। শুনতে খুব বেশি হলেও, ভারতীয় দলের স্কিপারকে কিন্তু প্রতিদিন এগুলো নিয়ম করে খেতে হয়। 

দুপুরে কোহলি খান, গ্রিলড চিকেন, স্যামসড পোট্যাটো, পালং শাক এবং আরও বেশ কিছু সবজি। সকাল এবং দুপুরে বেশ কিছু ভারী খাবার খেলেও, রাতে কিন্তু হালকাই পছন্দ কোহলির। 

আর তাই রাতে বেশিরভাগই সামুদ্রিক মাছের কোনও খাবার দিয়েই ডিনার সারেন বিরাট।  তাই আপনি যদি মনে করেন, বিরাটের মত ফিট থাকবেন, তাহলে অবশ্যই আপনাকে খেতে হবে। শুধু খেতে হবে তাই নয়, তিনবেলা কী পেটে যাচ্ছে আপনার, সেটাও বিষয়।