Argentina: বুধে মাঠে 'লা আলবিসেলেস্তে', মেসি কি আদৌ খেলছেন! জানুন খেলা দেখার সব রাস্তা

When and where to watch Argentina vs Peru LIVE in India: ফের মাঠে নামছে আর্জেন্টিনা। কখন আর কোথায় দেখা যাবে এই ম্য়াচ? আদৌ কি খেলবেন লিয়ো? এই সব আপডেট নিয়েই রইল এই প্রতিবেদন।

Updated By: Oct 17, 2023, 09:00 PM IST
Argentina: বুধে মাঠে 'লা আলবিসেলেস্তে', মেসি কি আদৌ খেলছেন! জানুন খেলা দেখার সব রাস্তা
লিয়ো কি খেলবেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঠে নামছে ভুবনজয়ী আর্জেন্টিনা (Argentina) দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ (FIFA World Cup Qualifiers 2026)  বাছাই পর্বে নিজেদের চতুর্থ ম্যাচে পেরুর বিরুদ্ধে খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা। টানা তিন ম্য়াচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে 'লা আলবিসেলেস্তে'। তাই পেরুর বিরুদ্ধেও জয়ের সরণিতে থাকতে মরিয়া লিওনেল স্কালোনির শিষ্যরা। এখন প্রশ্ন ন্যাশনাল স্টেডিয়াম অফ পেরুতে (National Stadium of Peru) কি ক্যাপ্টেন 'আর্জেন্টিনা' লিওনেল মেসি (Lionel Messi) খেলবেন? মেসিকে ভোগাচ্ছে পেশির চোট। তিনি সেভাবে পুরো অনুশীলনও করেননি। যদিও মেসির কোচ স্কালোনি জানিয়েছেন যে, মেসি ফিট। তবে তিনি ম্যাচের দিনই মেসির সঙ্গে কথা বলে তাঁকে খেলানোর ব্য়াপারে সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ৩৮-এ ৪০! পাগল করে দিচ্ছেন রোনাল্ডো, পর্তুগালের গোলবন্যার রাতে করলেন ফের রেকর্ড

পেরু কিন্তু ইতিমধ্যেই মেসি জ্বরে কাঁপছে। হোটেলের বাইরে বহু সমর্থক মেসির একঝলক দেখার জন্য ভিড়ও জমিয়ে ছিলেন। সেই ভিডিয়োও ভাইরাল হয়েছে। মেসি আবার ভক্তদের দেখে জানলা থেকে হাত নেড়েছেন। এখনও পর্যন্ত দুই দল ৫৬ বার মুখোমুখি হয়েছে। আর্জেন্টিনা জিতেছে ৩৫ বার। সেক্ষেত্রে পেরুর বিরুদ্ধেই নীল-সাদা জার্সিধারীরাই 'ক্লিয়ার ফেভারিট'। পরিসংখ্যান বলছে পেরু শেষ ১৫ ম্য়াচে আর্জেন্টিনাকে হারাতে পারেনি। এখন প্রশ্ন আর্জেন্টিনা-পেরু ম্যাচ ভারতে কোন চ্যানেলে বা কোন অ্যাপে দেখা যাবে। ভারতে এই ম্যাচ কেউই সম্প্রচার করবে না। তবে দেখা যাবে FIFA+ app এবং ফিফার ওয়েবসাইটে। এখন প্রশ্ন ক'টার সময়ে ম্যাচ শুরু হবে? ভারতীয় সময়ে বুধবার অর্থাৎ ১৮ অক্টোবর সকাল সাড়ে সাতটা থেকে শুরু হবে।

অন্যদিকে মেসিকে নিয়ে আরও বেশ কিছু আপডেট রয়েছে। জানা যাচ্ছে আগামী ট্রান্সফার উইন্ডোতে, মেসিকে নেওয়ার জন্য শয়ে শয়ে কোটি টাকা নিয়ে প্রস্তুত সৌদির ক্লাবগুলি। কিন্তু মেসি ইন্টার মায়ামি ছাড়বেন না বলেই খবর। পাশাপাশি মেসির হাতেই যে ফের ব্যালন ডি'অর উঠবে তাও স্পষ্ট হয়ে গিয়েছে। দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করার জন্য মেসি অষ্টমবারের জন্য ব্যালন জিতে ইতিহাস লিখতে চলেছেন।

আরও পড়ুন: Urvashi Rautela | IND vs PAK: খেলা দেখতে এসে খোয়ালেন সাধের মহার্ঘ বস্তু! মডেল-অভিনেত্রীর এখন মাথায় হাত

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, ১লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.