UEFA EURO 2020: 'আপনার থেকে ভাল ছবি তুলি!' চিত্রগ্রাহককে সরিয়ে ক্যামেরা হাতে তুলে নিলেন Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাধ হয় নিজেকে ক্যামেরার পিছনে রাখার। 

Updated By: Jun 19, 2021, 04:27 PM IST
UEFA EURO 2020: 'আপনার থেকে ভাল ছবি তুলি!' চিত্রগ্রাহককে সরিয়ে ক্যামেরা হাতে তুলে নিলেন Ronaldo

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা তারপরেই গ্রুপ 'এফ' এর দুরন্ত ম্যাচে মুখোমুখি পর্তুগাল ও জার্মানি (Portugal vs Germany)। গতবারের চ্যাম্পিয়ন পর্তুগাল গত ম্যাচে ৩-০ গোলে হাঙ্গেরিকে উড়িয়ে ইউরো অভিযান (UEFA EURO 2020) শুরু করেছে। অন্যদিকে জার্মানি প্রথম ম্যাচে খেলেছিল বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের বিরুদ্ধে। ম্যাট হামেলেসের আত্মঘাতী গোলে জোয়াকিম লো'র শিষ্যদের ওই ম্যাচে ফ্রান্সের কাছে ১-০ হারতে হয়। 

শনিবার মিউনিখে অ্যালায়েঞ্জ এরিনায় মুখোমুখি যুযুধান দুই প্রতিপক্ষ। তার আগে পর্তুগালের রীতি মেনে প্রাক ম্যাচ ফটো সেশন চলছিল উয়েফার জন্য। পর্তুগিজ ডিফেন্ডার পেপের ছবি তুলছিলেন অফিসিয়াল চিত্রগ্রাহক। আর ঠিক তখনই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাধ হয় নিজেকে ক্যামেরার পিছনে রাখার। তিনি চিত্রগ্রাহককে সরিয়ে, তাঁর হাত থেকে ডিএসএলআর-টি তুলে নিয়ে সতীর্থ পেপের ছবি তোলেন। এবং সিআর সেভেন চিত্রগ্রাহককে হাসতে হাসতে এও বলেন, "আপনার থেকে ভাল ছবি তুলি!"

আরও পড়ুন: Copa America 2021: কোপায় প্রথম স্বস্তির জয়, Uruguay কে ১-০ গোলে হারাল Argentina

উয়েফা ইউরোর সোশ্যাল মিডিয়া পেজে এই ভিডিয়ো আপলোড করা হয়েছে। হাঙ্গেরির বিরুদ্ধে জোড়া গোল করে জ্বলে উঠেছিলেন পর্তুগিজ জাদুকর। এদিনও তাঁর পায়ের ম্যাজিক দেখার জন্য মুখিয়ে আছেন ফ্যানেরা। ভারতীয় সময়ে রাত সাড়ে ৯টার সময় এই ম্যাচ শুরু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)