এই ভারতীয় ক্রিকেটারকেই ম্যাচ চলাকালীন প্রথম চুমু খাওয়া হয়েছিল!

১৯৬০ সাল, ব্রেব্রোন স্টেডিয়াম, তৃতীয় টেস্ট ম্যাচ চলছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে। ভারতের এক ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি করলেন। আর হটাত্‍ই ঠিক সেই সময় অতর্কিতে এক সুন্দরী যুবতী এসে চুমু খেলেন সেই ব্যাটসম্যানকে। তাড়াহুড়োর মধ্যে ঘাড়েই পড়ল চুমুটা। আর এটিই প্রথম ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে ভারতীয় কোনও ক্রিকেটারকে চুমু খাওয়ার ঘটনা। সেই খেলোয়াড়ের নাম- আব্বাস আলি বেগ।

Updated By: Jun 5, 2016, 09:08 PM IST
এই ভারতীয় ক্রিকেটারকেই ম্যাচ চলাকালীন প্রথম চুমু খাওয়া হয়েছিল!

ওয়েব ডেস্ক: ১৯৬০ সাল, ব্রেব্রোন স্টেডিয়াম, তৃতীয় টেস্ট ম্যাচ চলছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে। ভারতের এক ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি করলেন। আর হটাত্‍ই ঠিক সেই সময় অতর্কিতে এক সুন্দরী যুবতী এসে চুমু খেলেন সেই ব্যাটসম্যানকে। তাড়াহুড়োর মধ্যে ঘাড়েই পড়ল চুমুটা। আর এটিই প্রথম ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে ভারতীয় কোনও ক্রিকেটারকে চুমু খাওয়ার ঘটনা। সেই খেলোয়াড়ের নাম- আব্বাস আলি বেগ।

বৃটিশ ভারতের হায়েদ্রাবাদে জন্মেছিলেন এই ক্রিকেটার। ২১ বছরের খেলোয়াড় জীবনে, প্রথম শ্রেণীর ক্রিকেটে তাঁর মোট সংগ্রহ ১২৩৬৭ রান। ১০টি আন্তর্জাতীক টেস্ট খেলেছেন আব্বাস আলি বেগ।

যদিও আজকের ক্রিকেটের যুগে আব্বাস আলি বেগকে চুমু খাওয়ার ব্যাপারটা নেহাতই মামুলি। কিন্তু সেই সময়ে সাড়া জাগানো ঘটনা হিসাবেই ছড়িয়ে পড়েছিল এই খবর।

.