ওয়াকায় ওয়ার্নার এবং স্টেনের লড়াইয়ে শেষ পর্যন্ত জিতলেন কে?

পারথের ওয়াকায় অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা টেস্টের দ্বিতীয় দিনে ব্যাটে বলের লড়াই জমে উঠেছে। সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনেই মাত্র ২৪২ রানে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস গুটিয়ে দেন মিচেল স্টার্ক, হ্যাজেলহুড, মিচেল মার্শরা। জবাবে ব্যাট করতে নেমে মারকাটারি ব্যাটিং শুরু করে অস্ট্রেলিয়া। বলা ভালো ডেভিড ওয়ার্নার। প্রথম দিনের শেষে ওয়ার্নার অপরাজিত থাকেন ৭৩ রান করে! অস্ট্রেলিয়ার রান হল বিনা উইকেটে ১০৫।

Updated By: Nov 4, 2016, 10:22 AM IST
 ওয়াকায় ওয়ার্নার এবং স্টেনের লড়াইয়ে শেষ পর্যন্ত জিতলেন কে?

ওয়েব ডেস্ক: পারথের ওয়াকায় অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা টেস্টের দ্বিতীয় দিনে ব্যাটে বলের লড়াই জমে উঠেছে। সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনেই মাত্র ২৪২ রানে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংস গুটিয়ে দেন মিচেল স্টার্ক, হ্যাজেলহুড, মিচেল মার্শরা। জবাবে ব্যাট করতে নেমে মারকাটারি ব্যাটিং শুরু করে অস্ট্রেলিয়া। বলা ভালো ডেভিড ওয়ার্নার। প্রথম দিনের শেষে ওয়ার্নার অপরাজিত থাকেন ৭৩ রান করে! অস্ট্রেলিয়ার রান হল বিনা উইকেটে ১০৫।

আরও পড়ুন বঙ্গোপসাগরে শক্তি বাড়াল নিম্নচাপ, সকাল থেকেই কলকাতা সহ দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু

দ্বিতীয় দিনের শুরুতেও সেই একই মেজাজে ছিলেন ওয়ার্নার। সঙ্গে ভালো সঙ্গত দিচ্ছিলেন অন্য ওপেনার শন মার্শ। কিন্তু সেঞ্চুরি হাতছাড়া হল ওয়ার্নারের। ৯৭ রানে তিনি আউট হয়ে যান সেই ডেল স্টেনের বলেই! স্টেনের বিরুদ্ধে ওয়ার্নারের লড়াইটা সবসময়ই চলে। টেস্টে স্টেনের বিরুদ্ধে ২০৭ রান করেছেন অসি ওপেনার। আর স্টেনও এই নিয়ে চারবার আউট করলেন ওয়ার্নারকে। যদিও চোটের জন্য মাঠের বাইরে চলে যেতে হয়েছে স্টেনকে। বিনা উইকেটে ১৫৭ থেকে অস্ট্রেলিয়ার রান এই মুহূর্তে ৪ উইকেটে ১৮১। স্টেন ছাড়াও একটি করে উইকেট পেয়েছেন ফিলান্ডার, রাবাদা এবং কেশব মহারাজ।

আরও পড়ুন  অঙ্গদানের জন্য শহরে দেখা গেল গ্রিন করিডর, বিষয়টা ভালো করে জেনে নিন