SC Eastbengal: কেন ইস্টবেঙ্গলকেই বেছে নিলেন তিনি? দু'টি কারণ জানালেন অরিন্দম

চলতি মরসুমে মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে দলে নিয়েছে এটিকে এমবি। 

Updated By: Sep 7, 2021, 02:38 PM IST
SC Eastbengal: কেন ইস্টবেঙ্গলকেই বেছে নিলেন তিনি? দু'টি কারণ জানালেন অরিন্দম

নিজস্ব প্রতিবেদন: যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ইস্টবেঙ্গলকে (SC Eastbengal) বেছে নিয়েছেন অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। কেরালা ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি-র সঙ্গে অরিন্দমের কথা হলেও বাজিমাত করে লাল-হলুদই। কোটি টাকার চুক্তিতে এক বছরের জন্য ইস্টবেঙ্গলে সই করেছেন অরিন্দম।  

গত মরসুমে আইএসএলের সেরা গোলকিপার হওয়ার সুবাদে 'গোল্ডেন গ্লাভস' উঠেছিল অরিন্দমের হাতেই। মোহনবাগানের জার্সিতে ফুল ফোটান তিনি। অরিন্দম এসসি ইস্টবেঙ্গলকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন যে, কেন তিনি ইস্টবেঙ্গলকেই বেছে নিলেন। অরিন্দম বলেন, "আমার কাছে অনেক মেসেজ এসেছিল, দাদা প্লিজ যেও না কলকাতা ছেড়ে। সত্যি বলতে ওটা আমাকে ভীষণ মোটিভেট করেছিল। কলকাতায় থেকে যাওয়ার অন্যতম কারণ এটা। আমার পরিবার ইস্টবেঙ্গলের সমর্থক। বাবা-দাদু সবাই। যদিও গত ১৬ বছরের কেরিয়ারে ইস্টবেঙ্গলে খেলা হয়নি আমার। তবে এবার এত ভাল একটা সুযোগ হাতছাড়া করতে পারিনি। তাই ইস্টবেঙ্গলে চলে এসেছি। জয় ইস্টবেঙ্গল।"

আরও পড়ুন: SC Eastbengal: জল্পনার অবসান, ইস্টবেঙ্গলে Arindam Bhattacharya

চলতি মরসুমে মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে দলে নিয়েছে এটিকে এমবি। তারপরেই অরিন্দম মোহনবাগানকে জানিয়ে দেন যে, তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। অরিন্দম চেয়েছিলেন এটিকে এমবি ছেড়ে শহরের ক্লাব ইস্টবেঙ্গলে খেলতেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.