লুফো ক্যাচ জিতো ক্যাশের জন্য ভারতীয় এখন কিউইয়ের সমর্থক

নাম অরুণ ভরদ্বাজ। ২৪ বছরের তরুণ। ভারতীয় ক্রিকেট দলের অন্ধ ভক্ত। ভারতের অভূতপূর্ব জয়ে খুশি হলেও নিউজিল্যান্ডকে বিশ্বচ্যাম্পিয়ন দেখতে চায় অরুণ। নিউজিল্যান্ড থেকে প্রকাশিত দৈনিক নিউজিল্যান্ড হেরাল্ড পত্রিকায় একটি প্রতিবেদনে উঠে এসেছে অবাক করার মত এমনই এক তথ্য।

Updated By: Mar 17, 2015, 06:33 PM IST
লুফো ক্যাচ জিতো ক্যাশের জন্য ভারতীয় এখন কিউইয়ের সমর্থক

ওয়েব ডেস্ক: নাম অরুণ ভরদ্বাজ। ২৪ বছরের তরুণ। ভারতীয় ক্রিকেট দলের অন্ধ ভক্ত। ভারতের অভূতপূর্ব জয়ে খুশি হলেও নিউজিল্যান্ডকে বিশ্বচ্যাম্পিয়ন দেখতে চায় অরুণ। নিউজিল্যান্ড থেকে প্রকাশিত দৈনিক নিউজিল্যান্ড হেরাল্ড পত্রিকায় একটি প্রতিবেদনে উঠে এসেছে অবাক করার মত এমনই এক তথ্য।

অরুণ নিউজিল্যান্ড কেই কেনও বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাইছেন?

নিউজিল্যন্ডের একটি নামী ব্র্যান্ড 'টুই', বিশ্বকাপে একটি চমৎকার ও লোভনীয় প্রতিযোগিতা শুরু করেছে। প্রতিযোগিতার নাম 'টুই ক্যাচ এ মিলিয়ন'।    
 যেখানে গ্যালারি থেকে ক্যাচ ধরলে জেতা যাবে ১ মিলিয়ন টাকা। নিউজিল্যান্ড বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনালে যেতে পারলে পুরষ্কারের অর্থ ততই বাড়বে।

পুল 'বি'-এর ভারত বনাম জিম্বাবোয়ে খেলায় অকল্যান্ডের ইডেন পার্কের গ্যালারিতে একটি ক্যাচ ধরেছিলেন অরুণ। পুরষ্কার হিসেবে জিতেছিলেন ৩৫০,০০০ দলার। ৭ বছর ধরে নিউজিল্যান্ডে রয়েছেন অরুণ। নিজের ব্যবসার জন্য টাকার দরকার মেটাতে পারে এই লোভনীয় পুরষ্কার। তাই ভারতকে সমর্থন না করে নিউজল্যন্ডের জয় চায় অরুণ।           

.